বিপুল ভোটে জিতে নিজেদের এলাকা থেকে সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন নুসরত জাহান ও মিমি চক্রবর্তী। আজ দিল্লিতে গিয়ে প্রথম বার সংসদ ভবনে পা রাখলেন দুই তারকা সাংসদ।

দুজনেই সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সাদা শার্ট, ব্লু জিন্স, পায়ে স্নিকার্স আর চোখে রোদ চশমা দিয়ে সংসদ ভবনের। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, সংসদ ভবনে প্রথম দিন। আমাকে আশীর্বাদ করুন ও সমর্থন করে যান। 

 

নুসরত এদিন একটি বার্গান্ডি রংয়ের ফর্মাল স্যুট পরে পৌঁছে যান সংসদ ভবনের সামনে। স্যুটের সঙ্গে সানগ্লাস পরে রাজনীতির ময়দানেও ফ্যাশনিস্তা লাগছিল তারকাকে। নুসরত নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, একটা নতুন শুরু। ধন্যবাদ মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাটের মানুষ, যাঁরা আমায় বিশ্বাস করেছেন।

 

 

তবে শুধু রাজনীতি নয়, সব মিলিয়েই নুসরতের সময়টা ভাল যাচ্ছে। জানা গিয়েছে খুব শীঘ্রই বিয়ে করছেন নুসরত। পাত্র হলেন শিল্পপতি নিখিল জৈন। বেশ কিছুদিন ধরেই নাকি দুজনে সম্পর্কে ছিলেন। ইস্তানবুলে নাকি বিয়ের আসর বসবে। 

ভোটে জিতে নুসরত সম্প্রতি খাজা শরিফ নওয়াজ আজমের শরিফের দরগায়ও গিয়েছিলেন। 

প্রসঙ্গত, বসিরহাট কেন্দ্র থেকে এবার সবচেয়ে বেশি ভোট পেয়ে জয়ী হয়েছেন নুসরত জাহান। অন্য়দিকে যাদবপুরের মতো গুরুত্বপূর্ণ কেন্দ্র থেকে জয়ী হয়েছেন মিমি চক্রবর্তী। তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির অনুপম হাজরা ও সিপিএম-এর বিকাশরঞ্জন ভট্টাচার্য।