কামাল করেছেন বিবেক আজমেরা। গোটা দেশে এখন তার জয়জয়কার। দেশে গঠিত হতে চলেছে সপ্তদশ মন্ত্রীসভা। সেই মন্ত্রীসভার প্রধান মুখ নরেন্দ্র মোদীকে স্যালুট জানাতে নজিরবিহীন ঘটনা ঘটিয়ে ফেলেছেন সুরাটের ব্যাবসায়ী বিবেক। 

আইসক্রিম ব্যবসায়ী বিবেক নিজের কারখানায় মোদীর মুখচ্ছবিওয়ালা কুলফি বানিয়েছেন। মুখে দিলেই গলে জল এই বাহারি কুলফির নাম মোদী সীতাফল কুলফি। এই কুলফির প্রধান বৈশিষ্ট্য, এটি কোনও মেশিনের সাহায্য ছাড়া হাতে তৈরি হয়েছে। কারখানার সমস্ত শ্রমিকরা বাকি কাজ শিঁকেয় তুলে ২৪ ঘন্টা খেটে এই কুলফি তৈরি করেছেন।  দুশোটি  কুলফি তৈরি হয়েছে এ যাবৎ  যার প্রতিটিতেই মোদীর স্মিত হাসি ঝোলানো মুখাবয়ব।  বিবেক এক জাতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তাঁর আইস্ক্রিম পাওয়া যাবে মাত্র ৪৮ ঘন্টা অর্থাৎ ২৯ ও ৩০ মে এই স্বাদের ভাগ পাবে মোদীরাজ্যের আমজনতা।

এক সর্বভারতীয় গণমাধ্যমকে বিবেক আরও জানাচ্ছেন, "আমার এই আইসক্রিম একশো শতাংশ বিশুদ্ধ। মোদীজিকে সেলাম জানাতে আইস্ক্রিম বানানোর সিদ্ধান্ত নিই। তাই এই আইস্ক্রিম পুরোপুরি প্রাকৃতিক।"
 
আর কয়েক ঘন্টা পরেই দেশের সপ্তদশ মন্ত্রীসভা গঠিত হবে। আসবেন নামীদামি অভ্যাগতরা।  অনেক অখ্যাতজনও মোদীর মন্ত্রীসভার নজর এড়ায়নি। ভোটে জেতার পরে নিজের রাজ্য গুজরাটের ভয়াবহ অগ্নিকাণ্ড দুঃখিত করেছিল তাঁকে। বিবেক আজমেরের কথা কী মোদী জানেন? কে পৌঁছে দেবে তাঁর খবর?

গরমে আইসক্রিমের বাজার সবসময়েই ভাল থাকে। তার ওপরে গুজরাটের গরমে তো নাভিশ্বাস ওঠে মানুষের। তার ওপরে মোদী ম্যাজিক। এই আইসক্রিম জলের মতো বিক্রি হচ্ছে। প্রয়োজনে আজ আরও কিছু আইসক্রিম বানানো হতে পারে, আগামী কালের জন্যে।