আলিয়া রণবীরের প্রেম পর্ব নিয়ে একাধিক জল্পনা বি টাউনে ঘুরে বেড়ালেও এবার তাঁদের সম্পর্ক নিয়ে নয়া তথ্য  প্রকাশ্যে এল। কবে বিয়ে করছেন বলিউডের এই হট জুটি, তা নিয়ে যখন চারদিকে জল্পনা তুঙ্গে, তখনই প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর তথ্য। আজ থেকে এগারো বছর আগেই সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল এই জুটির। তবে বাস্তবে নয়, পর্দায়।

এই জুটিকে পর্দায় এক সঙ্গে দেখার অপেক্ষায় এখন পুরো দেশ। ভক্তদের মনে একটাই প্রশ্ন, এই জুটির অনস্ক্রিন রসায়ণ কেমন থাকবে! সম্প্রতি ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে শেষ করলেন আলিয়া রণবীর। সেই ছবিতেই হাতে খড়ি হচ্ছে জুটি হিসেবে এই দুই তারকার। কিন্তু এই সাধ অনেক আগেই পুরণ হতে পারত। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Ranbir Kapoor & Alia Bhatt are the current sweethearts of Bollywood and everyone is keenly speculating on their impending marriage & future together . We asked leading astrologer @acharyavinodkumar_ his views on the same. According to their horoscopes both Ranbir & Alia have strong possibility of marriage from October 2019 and it runs through 2020 . “Shukra” is the planet that indicates love and romance and currently the stars are very positive in both the horoscopes . However Alia ‘s horoscope is indicating a small problem that could create some confusion or misunderstandings which could cause a delay .Am sure the families have consulted their respective astrologers and working on the solution . Incase the couple do end up tying the knot it will very positively contribute to their mutual career growth and they will be un stoppable for coming years . #ranbirkapoor #aliabhatt ❤❤❤❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Dec 6, 2019 at 2:23am PST

 

পরিচালক সঞ্জয়লীলা বনশালির ইচ্ছে ছিল বহু আগেই এই জুটিকে নিয়ে কাজ কারর। কিন্তু তেমনচা আর হয়ে ওঠেনি। ছবির নাম ছিল বালিকা বধূ। ছবির প্রচারে এসে প্রকাশ্যে এবার এমনটাই জানালেন রণবীর। ফলে বোঝাই যায় যে পর্দাতে একসঙ্গে আসার জন্য তাঁদের আর এগারো হবছরের অপেক্ষায় থাকতে হত না। ২০০৮ সালেই একে অন্যের গলায় অনস্ক্রিন মালাটা দিয়েই দিতেন।