অর্জুন কাপুর ও মালাইকা আরোরার সম্পর্ক নিয়ে একাধিক কানাঘুষ খবর শোনা গেলেও, তাঁরা কোনও দিকে কর্ণপাত না করেই একপ্রকার চুটিয়ে প্রেম করছেন। একে অন্যের জন্মদিনে সাজিয়ে তুলছেন পার্টি, কেউ আবার অন্যের হাত ধরে পাড়ি দিচ্ছেন সাত সমুদ্র। এমনই এক সম্পর্কে জড়িয়ে রয়েছেন মালাইকা অর্জুন। তাঁদের মধ্যে যে সম্প্রেকর গভীরতা বিস্তর, তা নিয়ে কোনও দ্বিমতই থাকে না। 

এতো গেল প্রেমপর্ব। ফলে প্রশ্ন উঠে এবার কী তাঁরা বিয়ে করতে চলেছেন! এই নিয়ে একাধিক প্রশ্ন উঠলেও প্রকাশ্যে নিজেদের বিয়ে নিয়ে কখনই কথা বলতে শোনা যায়নি এই জুটিকে। তবে সম্প্রতি পানিপথ ছবির প্রমোশন নিয়ে বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেতা অর্জুন কাপুর। তাঁকেই এবার বাগে পেয়ে এক সাংবাদিক প্রশ্নই করে ফেললেন যে কবে তিনি বিয়ে করছেন মালাইকাকে!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

♥️

A post shared by Arjun Kapoor (@arjunkapoor) on Oct 23, 2019 at 1:51am PDT

 

প্রশ্ন এড়িয়ে না গিয়ে সরাসরি উত্তর দিলেন অর্জুন কাপুর। তিনি বললেন, যেদিনই তাঁরা এই সিদ্ধান্ত নেবে, সেদিনই প্রকাশ্যে জানিয়ে দেবেন। বরং তিনি নিজেই দ্বায়িত্ব নিয়ে এই খবর প্রকাশ্যে আনবেন বলেও জানান তিনি। ফলে বিয়ের সংবাদ প্রকাশ্যে না এলেও, তাঁরা যে বিয়ে নিয়ে ভবিষ্যতে ভাবতেও পারেন সেই ইঙিগুতই এইদিন স্পষ্ট হয়ে গেল অর্জুন কাপুরের কথায়।