Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan: প্রতি সপ্তাহে হাজিরা দিতে পারবেন না, হাইকোর্টে আবেদন আরিয়ান খানের

প্রতি সপ্তাহে এনসিবির অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ বদলের আর্জি নিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ আরিয়ান। তাঁর দাবি প্রতি শুক্রবার এনসিবির অফিসে হাজিরা দেওয়ার যে নির্দেশ তাঁকে দেওয়া হয়েছে, তা যেন বদল করে বম্বে হাইকোর্ট। 

Aryan Khan Asks For Change To Appearance-Every-Friday Rule bpsb
Author
Kolkata, First Published Dec 10, 2021, 9:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড সুপারস্টার (Bollywood superstar) শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan) নয়া আবেদন। প্রতি সপ্তাহে এনসিবির (Narcotics Control Bureau) অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ বদলের আর্জি নিয়ে বম্বে হাইকোর্টের (Bombay High Court) দ্বারস্থ আরিয়ান। তাঁর দাবি প্রতি শুক্রবার এনসিবির অফিসে হাজিরা দেওয়ার যে নির্দেশ তাঁকে দেওয়া হয়েছে, তা যেন বদল করে বম্বে হাইকোর্ট। এই আর্জি জানিয়ে শুক্রবার বম্বে আদালতে আবেদন দাখিল করেন আরিয়ান। 

যেহেতু তদন্ত এখন দিল্লি এনসিবি-র একটি বিশেষ তদন্তকারী দলের কাছে স্থানান্তরিত হয়েছে, তাই মুম্বই অফিসে তার উপস্থিতির শর্ত শিথিল করা যেতে পারে বলে জানিয়েছে আরিয়ান। আবেদনে আরও বলা হয়েছে যে বাইরে প্রচুর সংখ্যক সাংবাদিক অপেক্ষা করার কারণে এখানে এনসিবি অফিসে যাওয়ার সময় তাকে পুলিশ কর্মীদের নিরাপত্তা দরকার। আগামী সপ্তাহে হাইকোর্টে আবেদনের শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন তার আইনজীবীরা।

অক্টোবরের শুরুতে মুম্বই উপকূলে একটি ক্রুজ জাহাজ আটক করা হয়ে।  রাতেই ওই জাহাজটিতেই হানা দেয় এনসিবি। সেখানে বড়সড় রেভ পার্টির  আয়োজন করা হয়। ওই পার্টিতেই ছিলেন আরিয়ান খান। কীভাবে সেখানে উপস্থিত হলেন তিনি বা ওই ড্রাগ চক্রের সঙ্গে কোনও ভাবে তিনি জড়িত কীনা, প্রথমে তা খতিয়ে দেখা হয়। তবে আরিয়ান জানিয়েছিলেন তাঁকে ওই পার্টিতে ভিআইপি অতিথি হিসেবে ডাকা হয়েছিল। পার্টিতে কী হচ্ছিল তিনি জানেন না।  এরপরেই আরিয়ান সহ মাদকদ্রব্যের সঙ্গে জড়িত আটজনকে গ্রেফতার করে এনসিবি।  

উল্লেখ্য, বম্বে হাইকোর্টের দাবি, আরিয়ান খানের বিরুদ্ধে ষড়যন্ত্র প্রমাণ করার জন্য আপত্তিকর কিছু পাওয়া যায়নি। আরিয়ানের ফোন থেকে উদ্ধার হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে এনসিবি-র দাবি উড়িয়ে দিয়েছে হাইকোর্ট। প্রসঙ্গত, শাহরুখ পুত্র আরিয়ান খানের ফোন থেকে উদ্ধার হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে ষড়যন্ত্রমূলক তথ্যের দাবি করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

২৮ অক্টোবর মুম্বই মাদক মামলায় জামিন পান শাহরুখ পুত্র আরিয়ান খান। মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পান ৩১ অক্টোবর। হাইকোর্টও তার বিরুদ্ধে ১৪টি শর্ত আরোপ করে। আরিয়ানকে অন্যান্য বিষয়ের মধ্যে, প্রতি শুক্রবার এনসিবি-র সামনে হাজির হতে বলা হয়েছিল, সংস্থাকে না জানিয়ে মুম্বই ছেড়ে যাবেন না এবং বিশেষ আদালতের অনুমতি ছাড়া ভারত ত্যাগ করবেন না বলে শর্ত দেওয়া হয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios