ব্রালেট ঠেলে বেরোচ্ছে বক্ষযুগলের একাংশ, সেক্সি পোজ দিতেই চরম ট্রোলড স্বস্তিকা, দিলেন কড়া জবাব

| Dec 02 2022, 02:02 PM IST

 Swastika Mukherjee

সংক্ষিপ্ত

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কালা। সেই ছবির প্রচারেই বোল্ড লুকে ধরা দিয়েছেন স্বস্তিকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী, যা দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বরাবরই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। ছক ভাঙতে কতটা সিদ্ধহস্ত স্বস্তিকা, তা সকলেরই জানা, ফের তা হাতে কলমে প্রমাণ করে দিলেন টলিপাড়ার শ্রীমতী। সাহসী ছবি পোস্ট করে সৌন্দর্যের নয়া স্টেটমেন্ট দিলেন স্বস্তিকা। বরাবরই সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে তার,তবে এবার যেন অন্যরকম হট অবতারে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার এই লাস্যময়ী রূপ।

টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা। টলিপাড়ার গন্ডি পেরিয়ে এখন তিনি বলিউডে চুটিয়ে কাজ করছেন। সদ্যই মুক্তি পেয়েছে কালা। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। সেই ছবির প্রচারেই বোল্ড লুকে ধরা দিয়েছেন স্বস্তিকা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী, যা দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। স্বস্তিকার শেয়ার করা ভিডিওতে গোলাপি রঙের ব্রালেট এবং তার সঙ্গে সাদা গোলাপি ফ্লোরাল প্রিন্টের ট্রান্সপারেন্ট শাড়ি পরেছেন নায়িকা। করসেট টপ ঠিকরে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। অভিনেত্রীর হট ক্লিভেজের নেশায় পাগল হয়েছেন ভক্তরা। নায়িকার এই লুকেই রাতের ঘুম উড়ে গেছে। বয়স যে নিছকই একটা সংখ্যা মাত্র, তা যেন হাতে-কলমে প্রমাণ করে দিলেন স্বস্তিকা। ৪০ পেরিয়ে যাওয়া অভিনেত্রীকে রূপের ছটায় ভিড়মি খেয়েছেন ভক্তরা।

Subscribe to get breaking news alerts

 

 

সাদা ফ্লোরাল প্রিন্টের শাড়ির সঙ্গে গলায় নেকলেস ও কানের দুল পরেছিলেন স্বস্তিকা,চোখের মেক আপও ছিল নজরকাড়া। বয়েস কাট চুলের সঙ্গে অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট দারুণ গর্জিয়াস ছিল। ভিডিওর কমেন্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা, তেমনই ট্রোলিং হয়েছেন নায়িকা। নেটিজেনদের একজন কমেন্টে লেখেন, বয়সের সঙ্গে সঙ্গে পোশাকগুলো চেঞ্জ করুন ভাল লাগবে। তবে এই কমেন্ট নজর এড়ায়নি স্বস্তিকার। তিনিও পাল্টা লেখেন, কার ভাল লাগবে, আপনার ভাল লাগার জন্য করব না নিজের, আমি অবশ্য পরেরটাতে (নিজের ভাললাগা) বিশ্বাস করি। ধন্যবাদা। মুখ বুজে অন্যায় সহ্য করা তার সহজাত নয়, এটা সকলেই জানেন। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই গলা চড়িয়ে গর্জে ওঠেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই তিনি যেন দাঁপিয়ে বেড়াচ্ছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন।

আরও পড়ুন-

সত্যিই কি গর্ভবতী স্বস্তিকা? বেবিবাম্পের ছবি পোস্ট করতেই বাবার পরিচয় জানতে চাইল ভক্তরা

অন ক্যামেরাতেই শাড়ি পরলেন স্বস্তিকা, মাত্র ১ মিনিটের তাক লাগানো ভিডিও দেখতে হামলে পড়েছেন ভক্তরা

'দেবী' থেকে কি 'বাবু' হয়ে গেলেন স্বস্তিকা? ধুতি-পাঞ্জাবি-তে লিঙ্গভেদের বার্তায় চমক নায়িকার