সত্যিই কি গর্ভবতী স্বস্তিকা? বেবিবাম্পের ছবি পোস্ট করতেই বাবার পরিচয় জানতে চাইল ভক্তরা

| Dec 01 2022, 12:57 PM IST

Swastika Mukherjee

সংক্ষিপ্ত

বেবিবাম্পের ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে কি আবার মা হতে চলেছেন স্বস্তিকা চট্টোপাধ্যায়। অভিনেত্রীর ছবি ঘিরে জোর চর্চা শুরু হয়েছে নেটিজেনদের।

একে বিয়ের মরশুম,তার উপর দিনকয়েক আগেই পাত্র খুঁজছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। এবার বেবিবাম্পের ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে কি আবার মা হতে চলেছেন স্বস্তিকা চট্টোপাধ্যায়। অভিনেত্রীর ছবি ঘিরে জোর চর্চা শুরু হয়েছে নেটিজেনদের। আচমকাই অভিনেত্রীর এমন ছবি দেখেই জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

অভিনেত্রীর শেয়ার করা ছবিতে আকাশী রঙের সালোয়ার কামিজ পরে বেবিবাম্প ধরে পোজ দিতে দেখা গিয়েছে। মিরর সেলফিতে বেবিবাম্প নিয়ে পোজ দিতেই শুভেচ্ছার বন্যা বয়ে গেছে নেটদুনিয়ায়। টলিপাড়ার নতুন মা-কে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। পাত্র চাই বিজ্ঞাপনের পরই মা হওয়ার সুখবর দিয়েছেন স্বস্তিকা চট্টোপাধ্যায়।আকাশী রঙের সালোয়ার কামিজ,চোখে-মুখে ক্লান্তির ছাপ, গলায় বড় হার, খোলা চুল, মুখে হাসি নিয়ে ছবিতে পোজ দিয়েছেন স্বস্তিকা। ছবির ক্যাপশনে কিছুই লেখেননি। আর তাতেই অনুরাগীদের উৎসাহ আরও বেড়েছে। অভিনেত্রীর কমেন্টে শুভেচ্ছায় যেমন ভরিয়ে দিয়েছেন ভক্তরা। কমেন্টে ভক্তরা লিখেছেন, সন্তানের বাবা কে? অন্য একজন লিখেছেন, এখন তো দেখছি মা হওয়ার হিড়িক লেগেছে। আলিয়া-বিপাশা- সোনমের পর আপনি। অনেক অনেক শুভেচ্ছা রইল। অন্য জনের বলেছেন, আমি তো জানতাম স্বস্তিকা ডিভোর্সি। কিছুই তো বুঝতে পারছি না। তবে এত জল্পনার পর বিষয়টা একটু খোলসা করে বলা যাক, এটা একটি ছবিরই অংশ। খুব শীঘ্রই অভিনেত্রীর ওয়েবসিরিজ কালা আসতে চলেছে। হিন্দি সিরিজে একাধিক লুকে দেখা যাবে স্বস্তিকা। সেখান থেকেই নিজের গর্ভবতী লুক শেয়ার করেছেন। যেখানে উর্মিলার চরিত্রের দেখা যাবে টলি নায়িকাকে। ১ লা ডিসেম্বর কালা মুক্তি পাবে নেটফ্লিক্সে।

Subscribe to get breaking news alerts

 

 

টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বরাবরই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় পাত্র খুঁজছিলেন স্বস্তিকা। তবে কেমন পাত্র চাই অভিনেত্রীর, তা নিজেই খোলসা করে দিয়েছেন স্বস্তিকা। ভিডিও পোস্ট করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন। 'পাত্র চাই। গায়ের রঙ শ্যামবর্ণ হলেও চলবে,ফর্সা হতে হবেনা কিন্তু বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ,বেড়াতে যেতে ভালোবাসতে হবে। ইংরাজি ব্যবহার না করে বাংলা ভাষায় পুরো ১০ মিনিট টানা কথা বলতে পারতেই হবে।আমায় না ভালোবাসলেও চলবে, কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এই সব গুণ থাকলে যোগাযোগ করবেন, বাকি যা যা পারেন না সেগুলো আমি সামলে নেবো।INDULGE -এর হাত ধরে পাত্রী রেডি। '

ছক ভাঙতে কতটা সিদ্ধহস্ত স্বস্তিকা, তা সকলেরই জানা, ফের তা হাতে কলমে প্রমাণ করে দিলেন টলিপাড়ার শ্রীমতী। সাহসী ছবি পোস্ট করে সৌন্দর্যের নয়া স্টেটমেন্ট দিলেন স্বস্তিকা। বরাবরই সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে তার,তবে এবার যেন অন্যরকম হট অবতারে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার এই লাস্যময়ী রূপ। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই গলা চড়িয়ে গর্জে ওঠেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই তিনি যেন দাঁপিয়ে বেড়াচ্ছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা।