৫ কোটি টাকা খোরপোষ দিয়েও সন্তানদের জন্য ট্রমায় চলে গেছিলেন সইফ, কীভাবে ফিরেছিলেন স্বাভাবিক জীবনে

| Jan 24 2023, 06:04 PM IST

saif ali khan targets bollywood for showing no unity against boycott or cancel culture here is what he says KPJ

সংক্ষিপ্ত

সইফ-অমৃতার বিবাহবিচ্ছেদের খবর নিয়ে ফের সরগরম সোশ্যাল মিডিয়া। বিবাহবিচ্ছেদের পরবর্তী কালে ট্রমায় চলে গেছিলেন সইফ আলি খান।

বলিউডে প্রায় তিন দশকের দীর্ঘ কেরিয়ার, পতৌদির নবাব সইফ আলি খান বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। তবে বলিউডে খানদের মধ্যে নবাব কিন্তু এই একজনই। ৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ। বলি অভিনেতা সইফ আলি খান শুধু পতৌদির নবাব নন, বলিউডেরও নবাব বলা হয় থাকে। একাধিক ছবিতে অভিনয়ের পাশাপাশি বহু বিজ্ঞাপনেরও জনপ্রিয় মুখ সইফ আলি খান।

বয়স মাত্র ২০। প্রেম থেকে বিবাহের সম্পর্কে এত ছোট বয়সে বোধহয় সইফই প্রথম পা দিয়েছিলেন। তারপর ২সন্তানের বাবা হয়েও সেই পুরোনা সম্পর্ক টেকাতে পারেননি নবাব পুত্র। অচিরেই কঠোর সিদ্ধান্ত নিয়ে দাড়ি টেনেছিলেন সইফ। সইফ-অমৃতার বিবাহবিচ্ছেদের খবর নিয়ে ফের সরগরম সোশ্যাল মিডিয়া। বিবাহবিচ্ছেদের পরবর্তী কালে ট্রমায় চলে গেছিলেন সইফ।

Subscribe to get breaking news alerts

 

 

১৩ বছর একসঙ্গে থাকার পরও বিবাহবিচ্ছেদ হয়েছে সইফ-অমৃতার। দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম খানের জন্য একসময় কাঁদতেন সইফ। বিবাহবিচ্ছেদের পর খোরপোশ বাবদ ৫ কোটি টাকা দিয়েছিল অমৃতাকে। এমনকী সইফ পুত্র ইব্রাহিমের ১৪ বছর বয়স অবধি প্রতি মাসে ১ লক্ষ টাকা করে দিতেন সইফ আলি খান। বিবাহবিচ্ছেদের পর ছেলের সঙ্গেও দেখা করতে পারেননি সইফ আলি খান, যা তাকে মানসিক ভাবে বিদ্ধ করেছিল। ছেলের ছবি দেখেই তখন কাঁদতেন সইফ আলি খান। বিবাহবিচ্ছেদের সেই সময়েই রীতিমতো ট্রমায় চলে গেছিলেন সইফ। যতবারই ছেলেদের দেখত ততবারই কান্নাকাটি করত সইফ। কেন ছেলেমেয়েদের সঙ্গে দেখা করতে দেওয়া হতো না, এই অভিযোগ করেও কোনও সুরাহা পাননি অভিনেতা। তবে কি ট্রমা কাটাতেই ছোট্ট করিনার প্রতি আকৃষ্ট হয়েছিলেন সইফ। নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য। সম্প্রতি বেশ কয়েক বছর আগে করণ জোহরের চ্যাট শো-তে এসে নিজের বাবা ও মায়ের সম্পর্ক নিয়ে গোপন তথ্য ফাঁস করেছিলেন সারা আলি খান।  শো-চলাকালীন সারা জানিয়েছিলেন, বাবা ও মায়ের শেষ সফরের কথা। শুধু তাই নয়, সারার সঙ্গে সেই শো-তে হাজির ছিলেন সইফও। সারার এই কথাগুলি শুনে রীতিমতো হতাবাক হয়ে গেছিলেন সইফ আলি খানও।  বিয়ের ১৩ বছর পর সইফ অমৃতা আলাদা হয়ে গেলেও একা হাতেই পুরো যত্নের সঙ্গে সন্তানদের মানুষ করেছেন অমৃতা সিং। যদিও বিচ্ছেদ সঙ্গে সন্তানদের সঙ্গে গভীর সম্পর্ক ছিল সইফের।

আরও পড়ুন-

পর্নোগ্রাফি থেকে অসভ্যতামি, সইফ-অমৃতা এমনটাই করত, কেন এই ধারণা ছিল সারা আলি খানের, ফাঁস সত্য

প্রিয় নায়িকাদের প্রশংসা করতে গিয়ে স্ত্রী-র কথা বেমালুম ভুলে গেলেন, করিনার প্রশ্নে নার্ভাস হলেন সইফ

করিনা না সইফ, সম্পত্তির নিরিখে কে এগিয়ে, কত কোটির মালিক জানলে অবাক হবেন