হাই থাই স্লিটে উপচে পড়ছে যৌবন, নীল গাউনে লাস্যময়ী লুকে ধরা দিলেন করিশ্মা

| Nov 28 2022, 03:20 PM IST

Karisma Kapoor

সংক্ষিপ্ত

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে মুহূর্তে তাক লাগিয়েছেন করিশ্মা কাপুর। পাশাপাশি নতুন সপ্তাহ শুরুর আগে এবং সপ্তাহ শেষের ছুটি কীভাবে কাটানো উচিত তারও আভাস দিয়েছেন অভিনেত্রী।

বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা বলিউড অভিনেত্রী কাপুর। অভিজাত-রক্ষণশীল পরিবারে জন্ম হয়েও মা ববিতার হাত ধরেই রূপোলি পর্দায় পা রাখেন করিশ্মা কাপুর। অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে নিজেকে প্রমাণ করে চূড়ান্ত সফলতা পান পেশাগত জীবনে। তারপরেই কেরিয়ারের মধ্যগগণে ব্য়বসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করে বড়পর্দা থেকে অনেকটাই সরে যায় করিশ্মা। পরে কামব্যাক করলেও সেই সফলতা পাননি অভিনেত্রী। বর্তমানে হাতে নেই কোনও ছবির কাজ, তবে হট ফোটোশ্যুটে ভক্তদের ঘায়েল করেছেন করিশ্মা কাপুর।

ফ্যাশন স্টেটমেন্টে সকলকে মুগ্ধ করেছেন করিশ্মা কাপুর। মাঝেমধ্যেই করিশ্মাকে নিজের সোশ্যাল মিডিয়ায় সাজ পোশাকের ছবি শেয়ার করতে দেখা যায়। প্রতিটি সাজও নজর কাড়ে নেটিজেনদের। তবে সাজ পোশাককে স্টাইলিশ কিন্তু আরামদায়ক রাখতেই পছন্দ করেন। ঢিলেঢালা পোশাক পরেই সবসময় ফোটোশ্যুট করতে পছন্দ করেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে মুহূর্তে তাক লাগিয়েছেন করিশ্মা কাপুর। পাশাপাশি নতুন সপ্তাহ শুরুর আগে এবং সপ্তাহ শেষের ছুটি কীভাবে কাটানো উচিত তারও আভাস দিয়েছেন অভিনেত্রী।

Subscribe to get breaking news alerts

 

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে একটি কাউচে হেলান দিয়ে বসে রয়েছেন করিশ্মা কাপুর। গর্জিয়াস নীল রঙের গাউনের অভিনেত্রীর সাজে চোখ আটকে ছিল। হাই থাই স্লিটে নীল রঙের গাউনে ফুল স্লিভ গাউনে তাকে বেশ সুন্দরী লাগছিল। গর্জিয়াস গাউনের সঙ্গে সিলভার রঙের স্টিলেটো পরেছিলেন করিশ্মা। ছবির ক্যাপশনে লেখা-রবিবারের শ্যুটে যেভাবে ধরা দিয়েছিলাম। খোলা চুলে অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন সকলে। হালকা মেকআপ, ঠোঁটে ন্যুড লিপস্টিক পরেই ক্যামেরায় পোজ দিয়েছিলেন করিশ্মা কাপুর।  অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে নিজেকে প্রমাণ করে চূড়ান্ত সফলতা পান পেশাগত জীবনে। কেরিয়ারের তখন মধ্যগগণে, ২০০৩ সালে ব্য়বসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করে বড়পর্দা থেকে অনেকটাই সরে যায় করিশ্মা। ২০১৬ সালে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয় করিশ্মার। এরপর থেকে দুই সন্তানকে একাই মানুষ করেছেন করিশ্মা। ছেলে-মেয়েদের কোনও কিছুতেই আপস করতে রাজি নন অভিনেত্রী। আগের মতোই বিলাসিতাকে সঙ্গী করে জীবন চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। বেশ কিছুদিন পর কামব্যাক করলেও সেই সফলতা আর পাননি অভিনেত্রী।বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি জি ফাইভের মেন্টালহুড নামে একটি ওয়েবসিরিজে দেখা গেছে করিশ্মা কাপুরকে। যেখানে দিনো মোরিয়ার সঙ্গে দেখা গেছে অভিনেত্রীকে।