111

খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। বলিউডের একসময়কার জনপ্রিয় জুটি মালাইকা-আরবাজ দীর্ঘ বছর ধরে একসঙ্গে সংসার করলেও আজ তারা আলাদা। বিয়ে ভাঙলেও ছেলের কারণেই বন্ধুত্বটা রয়েছে তাদের। সম্প্রতি আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা বলতে গিয়ে পুরোনো দিনে ফিরে গেলেন মালাইকা আরোরা।
 

Subscribe to get breaking news alerts

211

সম্প্রতি আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মালাইকা আরোরা। প্রথম এপিসোডের অতিথি ছিলেন ফারহা খান। ফারহাকেই নিজের জীবনের সমস্তটা প্রথমবার খুলে বললেন মালাইকা। নিজের শোতেই সমস্ত প্রশ্নের জবাব দিলেন ফারহা খান।

311

 'মুভিং ইন উইথ মালাইকা'শো-তে মালাইকা নিজে জানান, আমি আরবাজকে প্রপোজ করি। কেউ জানে না। আরবাজ কিন্তু আমাকে কোনওদিন প্রপোজ করেনি। আমিই ওকে বলেছিলাম, আমি তোমাকে বিয়ে করতে চাই। তুমি তৈরি তো।
 

411

মালাইকার এই প্রশ্নের জবাবে আরবাজও মিষ্টি ভাবে বলেছিল, তুমি দিন আর জায়গা ঠিক করো। আসলে সেই সময়টা বাড়ি থেকে বেরোতে চাইছিলেন মালাইকা আরোরা। মাল্লা আরও বলেন, আমি জানি আমি ওকে কতটা ভালবাসতাম। আমি আজ যতটুকু, তার পিছনে অনেক বড় অবদান রয়েছে আরবাজের। ও একজন অসাধারণ মানুষ।
 

511

এত ভালবাসার মানুষের সঙ্গে কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন মালাইকা আরোরা। সেই প্রসঙ্গে মালাইকা জানান,  আমরা সেই সময়টা অনেকটা ছোট ছিলাম। আমি তো খুবই ছোট ছিলাম। আমার মনে হয়  আমিই বদলে গেছি। আমি জীবনে অনেক কিছু চেয়েছিলাম। কোথায় গিয়ে মনে হচ্ছিল স্পেস দরকার। আমাকে আরও এগিয়ে যেতে হবে।

611

মালাইকা আরও বলেন, আমার মনে হয়েছিল এটা তখনই সম্ভব হবে যখন আমি সমস্ত বন্ধন ছেড়ে বেরিয়ে আসতে পারব। আমার মনে হয় আমরা এখন মানুষ হিসেবে আরও বেশি ভাল। একে অপরকে ভালবাসি ও সম্মান করি আজ আমরা। আমাদের একটি ছেলেও রয়েছে। এটাও কোনওদিন বদলাবে না। 
 

711


মালাইকার মতে, আমার এখন মনে হয় সেই সময়টা আমরা দুজনেই খুব বিরক্তিকর হয়ে উঠছিলাম। খিটখিটে, রাগী, নেতিবাচক মানুষ।  মালাইকার কথা শুনে ফারহা খানও বলেন, এটা শেষের সময়টায় হয়েছিল। দাবাং অবধি ঠিকঠাক ছিল সবই। এই বদলটা আমিও লক্ষ্য করেছিলাম।

811

আরবাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা বলতে গিয়ে হাউ হাউ করে কেঁদে ফেললেন মালাইকা আরোরা। বর্তমানে ছেলে আরহানকে নিয়েই থাকেন মালাইকা। অন্যদিকে বলি ইন্ডাস্ট্রিতে পরিচালক হিসেবে নিজেকে গড়ার প্রচেষ্টায় অনড় আরবাজ। । ডিভোর্সের পরই মুহূর্তে বদলে গিয়েছে মাল্লার জীবন। 
 

911

 মালাইকা জানিয়েছেন,আমি যে সিদ্ধান্তই নিয়েছি না কেন, তা সম্পূর্ণ অর্থবহ। এবং আমি নিজের সিদ্ধান্তে খুশি। তবে একথা বলতে গিয়ে মালাইকার হাউ হাউ করে কেঁদে ফেলে। ফারাহ খান তাকে সান্ত্বনা দিয়ে বললেন, কাঁদলেও তোমাকে অনেক সুন্দর লাগছে। 

1011

বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী, অভিনেত্রী ও মডেল মালাইকা অরোরা এবং অভিনেতা-প্রযোজক ও পরিচালক আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পাঁচ বছর পেরিয়ে গেছে। এবার নিজের শো-তেই মালাইকা তার ডিভোর্সের সিদ্ধান্ত এবং তার পরবর্তী জীবন নিয়ে মুখ খুলেছেন, যা শুনে সকলেই হতবাক।
 

1111

ফারহা খানও মালাইকাকে অর্জুন কাপুরের সঙ্গে  বিয়ের কথা জিজ্ঞাসা করেছিল। মালাইকা ফারাহর সামনে মধ্যমা আঙুল দেখিয়ে বলেছিলেন যে গোটা বিশ্ব তার সম্পর্কে যা খুশি বলুক বা ভাবুক তাতে তার কিছু যায় আসে না।ত ৬ বছর ধরে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা। যখন তার প্রাক্তন স্বামী আরবাজ খান মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সাথে ডেটিং করছেন।