আর মাত্র হাতে গোনা কয়েকটি দিন, তার পরেই ডিজনি প্লাস হটস্টারে শুরু হতে চলেছে মুভিং ইন উইথ মালাইকা

| Nov 30 2022, 08:03 PM IST

Malaika Arora

সংক্ষিপ্ত

ডিজনি+ হটস্টার নিয়ে আসতে চলেছে এক নতুন শো মুভিং ইন উইথ মালাইকা। এই প্রথমবার নিজের লাইফস্টাইল নিজেই দর্শকদের জানাতে চলেছেন মালাইকা অরোরা।

নব্বইর অভিনেত্রী হয়ে এই যুগেও যে কতটা গ্ল্যামারাস হয়ে থাকা যায় তা বোধ হয় মালাইকা অরোরার থেকে ভালো কেউ জানেন না।মালাইকার লাইফস্টাইল জানতে চান না এমন মানুষ খুবই কম আছেন আর তাই খোদ মালাইকাই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে চলেছেন ভক্তদের সঙ্গে। হ্যাঁ ঠিকই পড়েছেন, ডিজনি প্লাস হটস্টারের এবার নতুন প্রজেক্ট মুভিং ইন উইথ মালাইকা।

ডিজনি+ হটস্টারে এক রিয়েলিটি শো এর মধ্যে দিয়ে তার ব্যক্তিগত জীবনে উঁকি দিতে পারবেন ভক্তরা। মুভিং ইন উইথ মালাইকা একেবারে নতুন পরিকল্পনায় গড়া এক্সক্লুসিভ শো, যেখানে নানা কথোপকথনের মাধ্যমে মালাইকা ভক্তদের তার অতীত, বর্তমান এবং ভবিষ্যতের নানা পরিকল্পনা কিংবা ঘটনা তুলে ধরবেন আর আজ থেকেই শুরু হতে চলেছে মালাইকার শোয়ের শুটিং, ইতিমধ্যেই ডিজনি প্লাস হটস্টারের পক্ষ থেকে মালাইকা অরোরার বাড়ির কিছু ঝলক তুলে ধরা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ডিজনি প্লাস হটস্টার প্রকাশিত ছবি গুলিতে মালাইকার বাড়ির বসার ঘর থেকে শুরু করে দেখানো হয়েছে দরজার নেমপ্লেট।

Subscribe to get breaking news alerts

 

 

জমকালো বিনোদনে ভরা সিরিজের সম্প্রচারের তারিখ যতই এগিয়ে আসছে, ততই ভক্তদের মধ্যে শো নিয়ে উত্তেজনা বেড়েই চলেছে। রোমাঞ্চকর এই শোতে অভিনেত্রীর বন্ধু থেকে পরিবারের বেশ কয়েকজন সদস্য উপস্থিতি থাকবেন যারা এই পর্বে মালাইকার বিষয়ে গোপন অজানা তথ্য উন্মোচন করবেন। 5 ডিসেম্বর ২০২২ থেকে একচেটিয়াভাবে ডিজনি প্লাস হটস্টারে এই শো স্ট্রিম করার কথা রয়েছে এছাড়াও দর্শকেরা সোম থেকে বৃহস্পতি প্রতিদিন আরও জানতে পারবেন বলিউড ডিভার ব্যাপারে। তাই মালাইকা অরোরার জীবনের একটি সম্পূর্ণ নতুন দিক অন্বেষণ করার জন্য প্রস্তুত হন ৫ ডিসেম্বর ২০২২ তে, সোম থেকে বৃহস্পতি শুধুমাত্র ডিজনি প্লাস হটস্টারে।

আরও পড়ুন

'মুভিং ইন উইথ মালাইকা', হটস্টারের আসন্ন শোয়ের শুটিং হবে মালাইকার বাড়িতেই, দেখুন সেই ছবি

সুপারহট মালাইকার সেক্সি ফিগারের গোপন রহস্য কী জানেন, যৌবন ধর রাখতে ফলো করুন এই টিপস

বক্ষ-বিভাজিকা দেখিয়ে উত্তাপ বাড়াচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা, নিতম্বের খাঁজে ভিড়মি খেলেন পুরুষরা