যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে, স্ট্র্যাপলেস গাউনে বোল্ড প্রিয়ঙ্কাকে দেখে চোখ সরছে না ভক্তদের

| Jan 24 2023, 01:27 PM IST

Priyanka Chopra

সংক্ষিপ্ত

সম্প্রতি নতুন লুকে হট অবতারে ধরা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যা পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া মানেই একগুচ্ছ চমক। ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার প্রিয়ঙ্কা চোপড়ার। সম্প্রতি নতুন লুকে হট অবতারে ধরা দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যা পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া ।

প্রিয়ঙ্কার শেয়ার করা ছবিতে সাদা রঙের স্ট্র্যাপলেস পোশাকে দেখা গিয়েছে। কালার করা ছোট চুল, চোখে মুখে ঠিকরে বেরোচ্ছে গ্লো। একদম নতুন লুকে ভক্তদের নজর কাড়লেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। নিজের নতুন লুক শেয়ার করে প্রিয়ঙ্কা চোপড়া লেখেন, যখন নয়া লুক দারুণ মজার হয়, তখন বাইরে তো যেতেই নয়। অভিনেত্রীকে দেখে মুগ্ধ অনুরাগীরা। কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। একজন ভক্ত কমেন্টে জানিয়েছেন, আপনি সবরকম লুকেই একেবারে নিখুঁত। কেউ আবার মুখের মেক-আপের লিস্ট চেয়েছেন। আবার একজন লিখেছেন, আপনার এই লুক দারুণ পছন্দ হয়েছে। অভিনেত্রীর গর্জিয়াস লুকের প্রশংসা করেছেন জুয়েলারি ডিজাইনার ফারাহ আলি খান।

Subscribe to get breaking news alerts

 

 

সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। ২০২২ সালের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মধ্য রাতেই নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর থেকেই তাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। এখনও পর্যন্ত মেয়ে মালতীর মুখের ছবি প্রকাশ্যে আনেননি প্রিয়ঙ্কা চোপড়া।

 

 

 সম্প্রতি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে ম্যাগাজিনের কভার শ্যুট করলেন প্রিয়ঙ্কা চোপড়া। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন বলিউডের নতুন মাম্মা। ঠিক যেন লালপরী। লাল টুকটুকে ড্রেস পরে মা ও মেয়ে পোজ দিয়েছেন ছবিতে। মেয়েক বুকের সামনে আগলে ধরে ফোটোশ্যুট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। ভোগ ম্যাগাজিনের জন্য মেয়ে মালতীকে নিয়ে ফোটোশ্যুট করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। খোলা চুলে লাস্যময়ীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বিশ্বের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন প্রিয়ঙ্কা চোপড়া। কখনও লস অ্যাঞ্জেলস, তো কখনও লন্ডন-এইভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে কাজ-ব্যস্ততা সব সামলেও বেশিরভাগ সময়টা মেয়ে মালতীর সঙ্গেই কাটান প্রিয়ঙ্কা চোপড়া।