16

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু, দুই তেলেগু সেলিব্রিটি যারা বরাবরই বিনোদন খবরের শিরোনামে থেকেছেন তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে। গত বছরের অক্টোবরে যৌথভাবে তাদের বিবাহবিচ্ছেদের ঘোষণা করার পর থেকে ধারাবাহিকভাবে তাদের ব্যক্তিগত জীবনে উঁকি দিতে চেয়েছেন দর্শকেরা। ২০২১ সালের ২ অক্টোবর তারকারা নিজেই তাদের বিচ্ছেদের কথা প্রকাশ করেন।
 

Subscribe to get breaking news alerts

26

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু

সামান্থা এবং নাগা চৈতন্য ২০১৭ সালে গোয়ার ডব্লিউ রিসোর্টে গাঁটছড়া বাঁধেন এবং ২০১৯ সালে ফিট আপ উইথ দ্য স্টারস (তেলেগু) শোতে তাদের প্রেম কাহিনি দর্শকদের সামনে হাজির করে তিনি বলেন," চে বিয়ে করার জন্য একেবারে উপযুক্ত মানুষ৷ সে কখনোই আমার খেয়াল রাখতে ভোলেনি, আমার মনে আছে মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার সময় মাকে ফোন করার জন্য পর্যাপ্ত অর্থ আমার ছিল না ৷ আমি ওর ফোন ধার করে আমার বাড়িতে ফোন করেছিলাম। সেই সময় থেকে এখন পর্যন্ত চে আমার খেয়াল রেখেছে, তাহলে অন্য কেউ কিভাবে আমার পছন্দ হতে পারে? অন্য কেউ আমাকে কিছুটা চেনেন"।
 

36

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু

উক্ত কথোপকথনে চৈতন্য সামান্থার সঙ্গে সম্পর্ক নিয়ে বলেন “তোমার প্রিয় বন্ধুকে বিয়ে করাই ভালো।  ব্যক্তিগত জীবন ভারসাম্যপূর্ণ হলে, কাজ, অর্থ এবং অন্য সবকিছুতেই একটা ভারসাম্য থাকে।  এটাই আমার ধর্ম।  আমার সবচেয়ে বড় অগ্রাধিকার হল বাড়িতে সেই ভারসাম্য বজায় রাখা।  আমার মতে স্ত্রীকে খুশি রাখা উচিত,আমার পরিবারকে সুখী রাখা উচিত।  আমি যদি তাদের মুখে হাসি দেখি, আমি আনন্দের সাথে কাজ করতে এবং অর্থ উপার্জন করতে পারব।"
 

46

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু

অন্যদিকে অনেকদিন আগে, চৈতন্য একবার তার স্ত্রী এবং বিবাহিত জীবন সম্পর্কে বলেছিলেন “আমার মনে আছে একটা সময় ছিল যখন আমরা দুজনেই সিঙ্গেল ছিলাম।  আমরা স্বাভাবিকের চেয়ে বেশি আড্ডা দিতাম।  সুতরাং,ধীরে ধীরে আমাদের মধ্যে একটা টান তৈরী হয় এবং আমি সবসময় একটি হাসিখুশি পরিবার তৈরি করতে চাইতাম আর এই সমস্ত চিন্তাভাবনা যখন আমার মাথায় ঘুরছিল ঠিক তখনই সামান্থার সঙ্গে আমার বন্ধুত্ব হয়। সামান্থা আদতেই খুব দুষ্টু এবং আমি তার সমস্ত দুষ্টুমি জানি আর আমি তার সাথে ভাল আছি,"।
 

56

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু

অন্যদিকে কফি উইথ করণ সিজন ৭-এ অংশগ্রহণের সময় সামান্থা তাদের বিতর্কিত চর্চা নিয়ে খোলাসা করেছেন। তিনি জানান চৈতন্য  সামান্থার মায়োসাইটিস রোগের খবর পেয়ে তাকে ফোন করেছিলেন এবং তার সুস্থতা সম্পর্কে খোঁজ খবর নেন।
 

66

নাগা চৈতন্য এবং সামান্থা রুথ প্রভু

এর আগে একটি চ্যাট শোতে অতিথি হিসাবে উপস্থিত হন অভিনেত্রী সামান্থা,তখন তিনি বলেন “আমাদের এক জায়গায় হতে আট বছর সময় লেগেছিল।  কারণ এমন সময় ছিল যখন আমি তাকে পছন্দ করতাম, এবং সে সেই জায়গায় ছিল না। এরকম নানা কারণে আমাদের এক জায়গায়  অনেক সময় লেগেছে।"

আরও পড়ুন

বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা, সুস্থতা কামনা করলেন প্রাক্তন স্বামী নাগার ভাই অখিল

 

ডিভোর্সের এক বছর মধ্যেই কি আবারও প্রেমে পড়লেন সামান্থা,দক্ষিণী সুন্দরীর পোস্টে বাড়ছে জল্পনা

 

জুটেছে 'গোল্ড ডিগার' তকমা, আর পিছিয়ে থাকতে চান না সামান্থা, বিশেষ প্রশিক্ষণ শুরু নায়িকার