ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেল 'গোবিন্দ নাম মেরা'র ট্রেলার, কমেডি-থ্রিলার সিনেমা নিয়ে কী জানালেন ভিকি থেকে কিয়ারা?

| Nov 21 2022, 11:19 AM IST

Govind Nam Mera Poster

সংক্ষিপ্ত

ডিজনি প্লাস হটস্টার নিয়ে এল শশাঙ্ক খৈতানের নতুন সিনেমা গোবিন্দ নাম মেরা এর ট্রেলার। আসন্ন সিনেমায় দেখা যাবে ভিকি কৌশল সহ কিয়ারা আদভানি এবং ভূমি পেডনেকারকে।

ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেল বছরের সবচেয়ে বড় কমেডি থ্রিলার সিনেমা 'গোবিন্দ নাম মেরা'এর ট্রেলার। আসন্ন সিনেমায় প্রেমের গল্পের পাশাপাশি থাকবে চূড়ান্ত বিশৃঙ্খলায় কীভাবে গোবিন্দ তার জীবনযাপন করে। ভিকম১৮ স্টুডিওস(Viacom18 Studios)এবং ধর্মা প্রোডাকশন (Dharma Productions) প্রযোজিত আসন্ন সিনেমায় বলিউড তারকা ভিকি কৌশলকে দেখা যাবে সম্পূর্ণ নতুন অবতারে। পরিবার কেন্দ্রিক এই সিনেমাটির পরিচালনায় রয়েছেন শশাঙ্ক খৈতান এবং প্রযোজনা করেছেন হিরু যশ জোহর, করণ জোহর, অপূর্ব মেহতা এবং শশাঙ্ক খৈতান। শুধু ভিকি কৌশল নয়, সিনেমায় আরও রয়েছেন কিয়ারা আদভানি এবং ভূমি পেডনেকার।

কমেডি-থ্রিলার ছবিটি এক সংগ্রামী কোরিওগ্রাফার গোবিন্দ ওয়াঘমারে (ভিকি কৌশল) এর জীবনযাত্রাকে অন্বেষণ করে যেখানে হাসি-মজা, রোম্যান্স সহ রয়েছে ভরপুর টুইস্ট। এছাড়াও আসন্ন সিনেমায় দেখা যাবে এক ত্রিকোণ প্রেমের কাহিনি যেখানে গোবিন্দ (ভিকি কৌশল) এর প্রেমিকা সুকু (কিয়ারা আদভানি) এবং গৌরি (ভূমি পেডনেকার) তার স্ত্রী।

Subscribe to get breaking news alerts

পরিচালক শশাঙ্ক খৈতান সিনেমার বিষয়ে জানান,"শেষ পর্যন্ত আমার দর্শকদের কাছে এই মুভিটি দেখাতে পেরে আমি খুশি হয়েছি যেহেতু আমরা এটি তৈরিতে আমাদের সবটা দিয়েছি। করণ এবং ধর্মা প্রোডাকশনের সঙ্গে আমার সম্পর্ক সবসময়ই ভালো ছিল এবং ডিজনি প্লাস হটস্টারের সাথে এই কাজ করে আরও আগ্ৰহী।"

শশাঙ্ক খৈতানের মতে, "আমি পারিবারিক দর্শকদের জন্য সিনেমা তৈরি করার চেষ্টা করেছি। হাস্যরস, রোমান্স এবং নাচের বিশিষ্টতার কারণে গোবিন্দ নাম মেরা সব বয়সের জন্য উপযুক্ত। লক্ষ্য ছিল ডিজনি প্লাস হটস্টারের সাথে সিনেমাকে জনসাধারণের কাছে নিয়ে আসা। ক্রিসমাস মরসুম শুরু হতেই যখন পরিবারের সদস্যরা একসাথে সিনেমাটি দেখবেন আশা করছি সকলেরই এটি ভালো লাগবে"।

Govinda Naam Mera | Official Trailer | Vicky | Bhumi | Kiara | Shashank | DisneyPlus Hotstar

সিনেমার বিষয়ে কথা বলতে ভূমি পেডনেকার জানান,"গোবিন্দ নাম মেরার যাত্রা এখন পর্যন্ত অত্যন্ত উত্তেজনাপূর্ণ ছিল,যেহেতু এটি আমার জন্য একটি নতুন ধারা তাই দর্শকরা এটি কীভাবে নেবেন তা দেখার জন্য আমি উদ্বিগ্ন এবং আগ্রহী।"

অন্যদিকে কিয়ারা আদভানি, সেটে মজার অনুভূতি স্মরণ করে বলেছেন, “গোবিন্দ নাম মেরা আমাদের ভালবাসার শ্রম। ধর্মা প্রোডাকশন সহ এই ফিল্মটি আমার কাজকে আরও শক্তিশালী করে। সুকু চরিত্রটি আমার কাছে অনেক উত্তেজনাপূর্ণ ছিল। আমি আশা করি দর্শকরা ছবিটি উপভোগ করবেন যেমনটি আমরা করেছি।"

সিনেমার বিষয়বস্তু বলতে গোবিন্দ ওয়াঘমারে তার নিয়ন্ত্রক স্ত্রী এবং তার মাকে নিয়ে জর্জরিত অন্যদিকে তার প্রেমিকা যে তাকে বিয়ে করতে চায়। গোবিন্দ এর জীবনে সবকিছুই ঠিকঠাক চলছিল যতক্ষণ না পর্যন্ত সে জানতে পারে যে তাকে তার পৌত্রিক বাড়ি হারাতে হতে পারে আর তখনই আসে গোবিন্দ মেরা নাম সিনেমায় বড় টুইস্ট যখন আপনি প্রত্যেকটি চরিত্রের একটি অন্ধকার দিক দেখতে পাবেন।

আরও পড়ুন

ভিকির ঘুম ভাঙাতে শেষে কিনা এটাও করতে হচ্ছে ক্যাটরিনা, বেডরুমের অন্দরসজ্জায় চোখ টানল ভক্তদের

ক্যাটরিনা নাকি চলতা ফিরতা ফিজিশিয়ান! স্ত্রীকে নিয়ে এ মন্তব্যে কোন ইঙ্গিত দিলেন ভিকি?

ক্রপটপে উঁকি মারছে বাঁধভাঙা যৌবন, সেক্সি ফিগারের সঙ্গে আপোস করতে নারাজ মনামী, ভাইরাল হল ছবি