রিয়েল লাইফের লাভ বার্ড রিল লাইফে ধরা দেওয়ার খবর যখন থেকে প্রকাশ্যে, তখন থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। কবে মুক্তি পাবে এই ছবি সেই অপেক্ষাতেই দিন গোনা শুরু। ২০১৯-এর শুরু থেকেই খবরের শিরোনামে রয়েছে ব্রহ্মাস্ত্র। কবে শুরু ছবির শ্যুটিং, সেখানে অমিতাভের লুক, আলিয়া রণবীরের শ্যুটিং সিডিউল,  কৌতুহলের তালিকা থেকে বাদ পড়ছিল না কিছুই।

আরও পড়ুনঃ কবে হবে বিরুষ্কার সন্তান, অপেক্ষায় শর্মিলা

তবে এখনও প্রকাশ্যে আসেনি ছবিতে রণবীর-আলিয়ার লুক। অমিতাভ বচ্চনের সঙ্গে সম্প্রতি মানালি ছিল এই জুটি ছবির শেষ অংশের শ্যুটিং-এর জন্য। সেখান থেকেই প্রকাশ্যে এসেছিল অমিতাভ বচ্চনের লুক। মুহূর্তে সেই ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। কিন্তু রণবীর-আলিয়াকে নিয়ে রহস্য ক্রমেই বেড়ে চলে। এবার সেই কৌতুহলের পারদকে আরও একটু উষ্কে দিলেন রণবীর কাপুর।

 

 

বেনারসে হওয়া ছবির গানের শ্যুটিং-এর একটি দৃশ্যের ভিডিও নিজেই শেয়ার করলেন নেট দুনিয়ায়। মুহুর্তে সেই ছবি ছড়িয়ে পড়ল নেট দুনিয়া। এই ভিডিওতে দেখা গেল নাচের স্টেপে একে অন্যের সঙ্গে পা মেলালেন এই জুটি। বর্তমানে ভক্তদের মনে একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে প্রতি মুহুর্তে, কবে এই জুটি সাত পাকে বাঁধা পড়তে চলেছে, সেই উত্তর না মিললেও, তাঁদের রিল লাইফে দেখার অপেক্ষাতেই রয়েছেন সকলে।