কলকাতার পরে মুম্বই। দুদিন আগেই রাতের কলকাতায় উন্মত্ত যুবকদের বাইক বাহিনীর জন্য হেনস্থা হতে প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্তকে। তাঁর ক্যাব ড্রাইভারকে ধরে ওই যুবকরাও মারধরও করেছে। এবার মুম্বইয়ের থানে এলাকায় শ্যুটিং-এর মধ্যে হামলা করে একদল মদ্যপ যুবক। 

একটি ওয়েব সিরিজের শ্যুটিং চলছিল তখন। সে সময়ে সেটে উপস্থিত ছিলেন অভিনেত্রী মাহি গিলও। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, শ্যুটিং চলাকালীনই কয়েকজন মদ্যপ যুবক লাঠিসোটা নিয়ে ঢুকে পড়েন। ঢুকেই উপস্থিত ক্রু মেম্বারদের তাঁরা মারতে থাকে বলে জানান অভিনেতা তিগমাংশু ধুলিয়া। যে মুহূর্তে হামলা হয়, সেই মুহূর্তেই  মাহি গিল ভয় পেয়ে একটি গাড়িতে গিয়ে বসে পড়েন।

 তিগমাংশু এক সংবাদমাধ্যমের কাছে জানান, প্রথমে তিনি ভেবেছিলেন কেউ মজা করছেন। কিন্তু পরে দেখেন মোটেই তা না। ওই দুষ্কৃতীরা এক জন ক্যামেরাম্যানকে মেরে মাথাও ফাটিয়ে দেন। ওই মদ্যপ যুবকরা দাবি করতে থাকে, ওই জায়গা ওদের। যদিও তিগমাংশু জানান, ওই জায়গায় শ্যুটিং করার সমস্ত অনুমতি নেওয়া ছিল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

V v sad ! Violence on sets of #fixer

A post shared by Erk❤️rek (@ektaravikapoor) on Jun 19, 2019 at 7:54am PDT

 

মাহি জানান, এমন ঘটনার সাক্ষী আগে কখনও হননি তিনি। তাই ভয় পেয়ে গাড়ির ভিতর গিয়ে বসেন তিনি। 

শুধু তাই নয়। সেটের মহিলাদের সঙ্গেও ওই মদ্যপ যুবকরা অভব্য আচরণ করে বলে জানিয়েছেন তিগমাংশু ধুলিয়া। তাঁরা সকাল ৭টা থেকে শ্যুটিং শুরু করেছিলেন। বিকেল ৪টে নাগাদ ওই যুবকরা এসে হাজির হয়। কোনও কথাবার্তার আগেই মারধর শুরু করে।