টানা ৩০ দিন পবিত্র রমজান মাসে রোজা রাখার পরে মঙ্গলবার দেখা দিল ইদের চাঁদ। খুশির ইদে সেজে উঠেছে শহরের রাস্তা ঘাট। রেস্তোরায় ভিড় করেছে মানুষ। সোশ্যাল মিডিয়া জুড়ে খুশির উৎসবের শুভেচ্ছা বার্তা পরস্পরকে বিলিয়ে দিচ্ছে মানুষ। বাদ নেই তারকারাও। ইদ উপলক্ষে তাঁরাও শুভেচ্ছা বার্তা ছড়িয়ে দিলেন। 

অভিনেতা সোহম চক্রবর্তী এদিন টুইট করে বলেন, সবাইকে ইদ মুবারক। আমরা যাতে ভালবাসা, শান্তি ও একতার সঙ্গে থাকতে পারি, আল্লা যেন সেই আশীর্বাদ করেন। 

 

 

ইদ উপলক্ষে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নিজের একটি ছবি টুইট করে শুভেচ্ছা জানান। সাংসদ তথা নায়িকা মিমি চক্রবর্তী এদিন ফেজ টুপি পরা দুই শিশুর হাসি মুখের ছবি পোস্ট করে ইদের শুভেচ্ছা বার্তা দেন। 

 

 

শুভশ্রী গঙ্গোপাধ্যায় এদিন নিজের একটি ছবি ইদের শুভেচ্ছা বার্তা দেন। শুভশ্রীর এই লুক ইদের দিনে যে কেউই ট্রাই করে দেখতে পারেন।প্যাস্টেল রং-এর স্যুটের সঙ্গে শুভশ্রীর মেক আপও ছিল নজর কাড়়ার মতো।  বোল্ড লিপের সঙ্গে চোখের মেক আপ মানানসই। সঙ্গে ব্লো ড্রাই করা চুলও যথাযথ। 

এছাড়া পার্নো মিত্র, নুসরত ফারিয়া, তনুশ্রী চক্রবর্তীও ইদ উপলক্ষে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। গায়ক রূপম ইসলাম এদিন ইনস্টাগ্রামে সেমাই খাওয়ার ছবি পোস্ট করে ইদের শুভেচ্ছা জানিয়েছেন। 

বলিউডের বহু তারকাও ইদের শুভেচ্ছা বার্তা দিয়েছেন। ক্যাটরিনা কাইফ, শাহরুখ খান, অনুষ্কা শর্মা, সোনাক্ষী সিনহা,সারা আলি খান-সহ আরও অনেকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে।