সিনেমা একজন পরিচিত পরিচালক বিরসা দাশগুপ্ত। এবার তাঁর কাজ দেখা যাবে ওয়েব সিরিজে। ওয়েব সিরিজের চাহিদা বর্তমানে তুঙ্গে। আর সেই উন্মাদনাকে কাজে লাগাতেই সাইকোলজিক্যাল থ্রিলার 'মাফিয়া' সিরিজের মাধ্যমেই প্রথম ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। এই রকম থ্রিলার বাংলায় আগে হয়েছে বলে জানা নেই। এই ওয়েব সিরিজে রয়েছে আরও এক চমক। এর প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

কলেজে পড়া ছয় বন্ধু সাইকোলজিক্যাল গেম মাফিয়া খেলার সঙ্গে জড়িয়ে পড়ে। এক প্রত্যন্ত অঞ্চলে বেড়াতে গিয়ে ৬ বন্ধু আশ্রয় নেয় একটি বাড়িতে। সেখানেই প্রথম মাফিয়া-মাফিয়া খেলা শুরু করেন তাঁরা। ক্রমশ এই খেলার প্রতি আসক্তি জন্মায় তাদের। তবে কলেজ শেষ, হয়ে গেলে তাঁরা যে যার মতো ব্যস্ত হয়ে পড়ে নিজেদের জীবনে। এভাবে ৬ বছর কেটে যায়, ততদিনে বদলে যায় সবার জীবন। ৬ বছর বাদে পর ফের রিইউনিয়ন হয়। আবারও মাফিয়া খেলায় মেতে ওঠে তাঁরা, বাস্তবের সঙ্গে জড়িয়ে যায় এই খেলা। এই মাফিয়া চক্রের মাঝে ঘটে যায় এক খুন। কে সেই খুনি, তা জানার জন্যই অপেক্ষা করতে হবে। বিরসা দাশগুপ্তর এই ওয়েব সিরিজে রয়েছে গভীর রহস্য রোমাঞ্চ। 

বিরসা জানালেন মোট ৪০ মিনিটের ৮টি এপিসোড থাকছে প্রথম সিরিজ়ে। হিন্দি এবং বাংলা দুটি ভাষাতেই হবে। তবে অভিনেতা-অভিনেত্রী একই থাকছেন। সিরিজটিতে রয়েছেন ইশা সাহা, অনিন্দিতা বসু, ঋদ্ধিমা ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী, সায়ন বন্দ্যোপাধ্যায়, মধুরিমা রায়। এছাড়া বলিউডের নমিত দাস রয়েছেন। পরিচালক জানান সাইকোলজিক্যাল থ্রিলার তাঁর পছন্দের বিষয়। তাই সিনেমার পর এখন ওয়েব সিরিজেও জায়গা দখল করতে মরিয়া তিনি। পরমব্রতর প্রযোজনায় বিরসার এই সিরিজ কেমন হবে তা দেখার জন্য আগ্রহী ওয়েব সিরিজ প্রেমীরা।