দুঃসময় যেন আর যাচ্ছে না। ফের দুঃসংবাদ। বিংশ শতাব্দির জনপ্রিয় গায়ক এলভিস প্রেসলির নাতি এবং লিসা মেরি প্রেসলির ছেলে বেঞ্জামিন কিওঘ আত্মহত্যা করেছেন। সূত্র থেকে জানা গেছে গত রবিবার ক্যালিফোর্নিয়ায় ক্যালাবাসাসে গুলিবিদ্ধ হয়ে আত্মহত্যা করেছেন বেঞ্জামিন। মৃত্যুকালে বেঞ্জামিন বয়স হয়েছিল ২৭ বছর।

বরাবরই স্পটলাইট  থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন বেঞ্জামিন। সঙ্গীত জগতের এক মিথ এলভিস প্রেসলি, যিনি কিনা পঞ্চাষ থেকে সত্তরের দশকে রক অ্যান্ড রোল ইতিহাসে এক নয়া অধ্যায়ের সূচনা করেছিলেন তার নাতির এহেন পরিস্থিতিতে ভেঙে পড়েছেন পরিবারের সকলে।  লিসা মেরি গত বছরের জুন মাসে তাদের পরিবারের একটি ছবি শেয়ার করেছেন। সেখানে ছেলে বেঞ্জামিন ও মেয়ে রিলে সঙ্গে দেখা গেছে বেঞ্জামিনকে।


লিসা মেরি ছেলে বেঞ্জামিনকে দেখে সকলেই হতবাক হয়ে গিয়েছিলেন। কারণ দাদু এলভিস প্রেসলির সঙ্গে তার হুবহু মিল ছিল। রক অ্যান্ড রোল সংগীতের জনক এলভিস প্রেসলির মতোই  তাকে দেখতে ছিল। লিসাও নিজের ছেলেকে দেখে অবাক হয়ে যেতেন মাঝে মধ্যে।  একটি সাক্ষাৎকারে লিসা জানিয়েছিলেন কিওঘেরও সঙ্গীতের প্রতি আগ্রহ ছিল। বেঞ্জামিন ঘুরতে ভালবাসতেন।  ২০১৭ সালে বেঞ্জামিনকে শেষবারের মতো দেখা গিয়েছি। এলভিস প্রেসলির ৪০ তম মৃত্যুবার্ষিকীতে পরিবারের  সঙ্গে দেখা গিয়েছিল বেঞ্জামিনকে।