অপেক্ষা আর সয় না। কবে বলিউডের হট জুটি একই সঙ্গে বিয়ের আসরে বসবেন, সেই প্রশ্নই এখন ভক্তদের মনের আনাচে কানাচে উঁকি দিচ্ছে। যদিও বিয়ে নিয়ে কোনও কথাই বলতে নারাজ আলিয়া ভাট-রণবীর কাপুর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল তাঁদের ভুয়ো বিয়ের ছবি। 

এবার পালা বিয়ের কার্ডের। গত দুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে একটাই তারিখ, ২২ জানুয়ারী। ওই দিনই নাকি সাত পাকে বাধা পড়ছেন আলিয়া-রণবীর। এখানেই শেষ নয়, সঙ্গে দেখা মিলল একটি কার্ডের। সেখানেই লেখা বিয়ের যাবতিয় খবরাখবর। তবে এ কার্ড যে ভুয়ো তা বুঝে উঠতে ভক্তদের খানিক সময় লাগল। 

কার্ডটি ভালো করে লক্ষ্য করলে বোঝা যাবে যে আলিয়ার নামের বানান এখানে ভুল। শুধু তাই নয়, সঙ্গে তাঁর বাবার নামের জায়গায় লেখা মুকেশ ভাট। অতএব খবর পাওয়া মাত্র যাঁদের মনে আনন্দের সঞ্চার হয়েছিল এবার তাঁদের খানিক মুশরে পড়ার পালা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Good morning ❤ #aliabhatt

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Oct 21, 2019 at 9:32pm PDT

 

খবরটি পৌঁচ্ছে যা আলিয়ার কানেও। সম্প্রতি বিমানবন্দরের সামনে তাঁকে পাওয়া গেলে প্রকাশ্যেই প্রশ্ন করা হয়, একটা তারিখ শোনা যাচ্ছে, তা কি সত্যি। হাসি মুখে কিছু বলতে চেয়েও এড়িয়ে যান এদিন আলিয়া। যদি এই ভুয়ো খবর সত্যিও হয়ে থাকে, তবুও এ নিয়ে এখন মহেশ পরিবার কিংবা কাপুর পরিবার থেকে কিছুই জানানো হয়নি, এবং প্রকাশ্যে আসা কার্ডিটি যে সত্য নয় তা একটু লক্ষ্য করলেই বোঝা যাবে।