জিম সেরে বেরিয়ে গাড়িতে উঠছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এমন সময় আচমকাই এক শিশু তাঁর সামনে এসে হাজির। শিশুটির হাতে ছিল কিছু বই। বাচ্চাটির দাবি তার থেকে কিছু বই কিনতে হবে জাহ্নবীকে। শ্রীদেবী কন্যা জানান তিনি বই কিনবেন না। কিন্তু সেই শিশুও নাছোড়বান্দা। জাহ্নবীর কাছে বই বিক্রি না করে সে যাবে না। জাহ্নবী জানান তাঁর কাছে ওই মুহূর্তে কোনও টাকা নেই। এই কতা শুনে মন ভার হয়ে যায় শিশুটির। 
ঠিক সেই সময়ে গাড়িতে উঠে জাহ্নবী তাঁর গাড়ির চালকের থেকে টাকা ধার নেন। আর সেই টাকা তুলে দেন শিশুটিকে। এই কাজেই সবার নজর কাড়েন জাহ্নবী। নেটিজেনরা তাঁর ব্যবহারের প্রশংসা করেন। ভিডিওটি প্রকাশ্যে আসার পর মূর্হুতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটির কমেন্টে অনেকেই বলেন শ্রীদেবীজি তাঁকে যে সুশিক্ষা দিয়ে গেছেন এটা তাঁরই প্রতিফলন, অনেকে বলেন জাহ্নবী খুবই ভাল ও দয়ালু স্বভাবের।      

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#janhvikapoor genuinely out of cash but driver lends as a girl child wanted help👍 #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Aug 13, 2019 at 9:40am PDT

'ধড়ক' সিনেমাটি দিয়ে বলিউডে অভিষেক ঘটান জাহ্নবী কাপুর। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ঈশান খট্টর। প্রসঙ্গত 'ধড়ক' এর পর এই মূর্হুতে জাহ্নবী কাপুরের হাতে রয়েছে 'কার্গিল গার্ল', 'রুহি আফজা' এবং 'তখত'। 'কার্গিল গার্ল' এর শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। করণ জোহরের 'তখত'-এ করিনা কাপুর খান, রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করবেন জাহ্নবী। এছাড়া 'রুহি আফজা'-তে রাজ কুমার রাও-এর সঙ্গে দেখা যাবে তাঁকে।