টলিউডের থেকে এখন বলিউডে ছবির প্রস্তাব বেশি। যিশুর কলটাইম আগামী বেশ কিছুদিন ফুল। একের পর এখ ছবির খবর প্রকাশ্যে উঠে আসছে অভিনেতার। হিন্দির পাশাপাশি চলছে তেলেগু ছবিরও কাজ। দেশ জুড়ে এখন যিশুর দাপট। বলিউডের বড় পর্দায় টলিউড স্টার হিসেবে এক প্রকার তিনিই রাজত্ব করছেন। কয়েকদিন আগেই মহেশ ভাটের সঙ্গে ছবিও শেয়ার করে জানিয়ে ছিলেন সড়ক ২-এর খবর। 

আরও পড়ুনঃ রিয়ালিটি শো-এর পরই বড়পর্দা, এবার বিনোদন জগতে ব্যাটিং করবেন হরভজন সিং

 

কয়েকদিন আগেই সামনে এসেছিল যিশু সেনগুপ্তের তেলেগু ছবি করার খবর। তার আগে বেশ কয়েকটি বলিউড ছবির প্রস্তাব তিনি গ্রহণ করে নিয়েছিলেন। এরই মাঝে প্রকাশ্যে এল তাঁর পরবর্তী ছবির খবর, দুর্গাবতী। কয়েকদিন আগেই এই ছবির শুভমহরতের ছবি শেয়ার করেছিলেন ভূমি পেদনেকর। সেই ছবিতেই ভূমির বিপরীতে থাকবেন যিশু। এটি তেলেগু ছবি ভাগামাথি-র রিমেক।

 

 

বলিউডে যে নিজের জায়গাটা যিশু সেনগুপ্ত পোক্ত করে নিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না।  ছবির পরিচালনাতে থাকছেন জি অশোক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবিতে অভিনয় করার খবর জানালেন যিশু। ছবির সঙ্গে যুক্ত রয়েছেন অক্ষয় কুমারও। কারণ এই ছবির প্রযোজনাতে রয়েছেন অক্ষয় কুমার। সড়ক ২, শকুন্তলা দেবী একাধিক ছবির শ্যুটিং নিয়েই এখন বি-টাউনে পাড়ি জমিয়েছেন যিশু।