পঙ্গা ছবির প্রমোশনে এসে সম্প্রতি কঙ্গনা রানওয়াতের বেফাঁস মন্তব্যে তোলপাড় নেট দুনিয়া। নির্ভয়া কাণ্ডে অভিযুক্তদের ফাঁসি রোধ করা নিয়ে মুখ খুলেছিলেন প্রবীণ আইনজীবী ইন্দিরা জয়সিংহ। তিনি নির্ভয়ার মায়ের উদ্দেশে জানান, 'আমরা আপনার কষ্ট বুঝতে পারছি। আপনার সঙ্গেই রয়েছি। তবে সনিয়া গাঁধী যেমন রাজীব গাঁধীর আততায়ী নলিনীকে ক্ষমা করেছিলেন, সেই রকম নির্ভয়ার মায়েরও উচিত ধর্ষকদের ক্ষমা করে দেওয়া।'- এই মন্তব্যের পরই ক্ষিপ্ত কঙ্গনা। 

আরও পড়ুনঃ 'সন্তানের ধর্ষক হয়ে ওঠার দায় কি মায়ের', কঙ্গনার বিরুদ্ধে তোপ স্বস্তিকার

আরও পড়ুনঃ সারাকে ছাড়া থাকতে পারছেন না কার্তিক, হোয়াটস অ্যাপে জানালেন মনের কথা

 

 

প্রকাশ্যেই নির্ভয়া কাণ্ডে অভিযুক্তদের ফাঁসি নিয়ে মুখ খুললেন তিনি। আইনজীবীর উদ্দেশে জানালেন, ওই মহিলাকে ধর্ষকদের সঙ্গে চারদিন জেলে পুরে রাখা উচিৎ। কেমন মানসিকতা ওঁনার, যে ধর্ষকদের প্রতি সমব্যথী! ওঁর মত মহিলারাই ধর্ষকদের জন্ম দেন। এখানেই শেষ নয়, তিনি আরও বলেন যে ধর্ষকদের এভাবে চুপিসারে ফাঁসি দেওয়া নয়, প্রকাশ্যে ঝুলিয়ে দেওয়া উচিৎ। 

 

 

এই মন্তব্য করার পরই নেট দুনিয়ায় সরব হয়েছিলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নেটিজেনরাও কড়া ভাষায় আক্রমণ করেন কঙ্গনা রানওয়াতকে। তবে এবার কঙ্গনা রানওয়াতের পাশে দাঁড়ালেন নির্ভয়ার মা। তিনি জানালেন, 'আমি সমর্থন করছি কঙ্গনা রানওয়াতের মন্তব্য। আমি গর্বিত যে তিনি ইন্দিরা জয়সিংহ-র বিরুদ্ধে মুখ খুলেছেন। আমি একজন মা, এবং আমি চাই আমার সাত বছর আগে প্রয়াত মেয়ে বিচার পাক।'