৩৬ বছর পূর্ণ করলেন ক্যাটরিনা কাইফ। জন্মদিনের বেশ কিছুদিন আগেই পৌঁছে গিয়েছিলেন মেক্সিকোয় ছুটি কাটাতে। সেখান থেকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। সূর্যবংশী ছবির শ্যুটিং সেরেই সেখানে চলে গিয়েছিলেন অভিনেত্রী। জন্মদিনটাও সেখানেই কাটালেন ক্যাটরিনা। 

মেক্সিকো থেকে পোস্ট করা ছবিগুলি দেখেই আন্দাজ করা যায়, ক্যাটরিনার সময়টা বেশ ভালোই যাচ্ছে। তার মধ্য়ে ক্যাটরিনার সুইমস্যুট পরা ছবিগুলি রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। জন্মদিনেও ক্যাটরিনা সাদা সুইমস্যুটে ছবি শেয়ার করেন। মোটের উপরে জন্মদিনে বেশ আনন্দ করেই কাটিয়েছেন ক্যাটরিনা। বন্ধু,ভক্ত ও তারকারা ক্যাটকে এই দিনে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দেন। 

শুভেচ্ছার উত্তর দিতেও আজ একটি  ছবি শেয়ার করেন ক্যাটরিনা। ডেনিম শর্টস ও রাফলড ক্রপ টপে কোনও মেক আপ ছাড়াই ছবি পোস্ট করেন ক্যাটরিনা। এক গুচ্ছ ফুলের তোড়ার সামনে দাঁড়িয়ে শুভেচ্ছায় সাড়া দেন ক্যাটরিনা। ক্যাপশনে ক্যাট লেখেন, এত ভালোবাসা ও শুভেচ্ছার জন্য সকলকে অনেকে ধন্যবাদ। আমার দিনটাকে এত সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Thank u everyone so much for all the love and wishes .... And for making my day so special❤️💚💙💛🙏

A post shared by Katrina Kaif (@katrinakaif) on Jul 16, 2019 at 11:06pm PDT

 

মঙ্গলবার ক্যাটরিনা কাইফের জন্মদিন উপলক্ষে অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, দীপিকা পাডুকোন, প্রিয়ঙ্কা চোপড়া ও সলমন খান ক্যাটরিনাকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে  দেন। 

প্রসঙ্গত, মেক্সিকো থেকে ফিরে সূর্যবংশী ছবির বাকি শ্য়ুটিং করবেন  ক্যাটরিনা কাইফ। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে। এছাড়াও ছবিতে রয়েছে নীনা গুপ্তা, গুলশন গ্রোভার। ছবিতে রণবীর সিং ও অজয় দেবগণের গেস্ট অ্যাপিয়ারেন্স থাকতে পারে বলে জানা যাচ্ছে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফের ভারত। এই ছবিতে ক্যাটরিনার অভিনয়ও প্রশংসিত হয়েছে।