Asianet News BanglaAsianet News Bangla

Round-Up 2021: বিশ্বের বর্ষসেরা পুরুষ, হ্যান্ডসম হাঙ্ক এবার BTS খ্যাত কিম, কত নম্বরে হৃত্বিক

দেখতে দেখতে ২০২১ শেষের পথে। কয়েকদিনের মধ্যে পাতা উল্টে দেবে ক্য়ালেন্ডার। এমনই সময় ফিরে দেখা বছর ভর নানান খবর, তবে বছরের সেরার সেরা তালিকায় থাকা পুরুষটিকে কি আপনি চেনেন, জেনে নিন ২০২১-এর সেরা হ্যান্ডসমের তালিকায় সবার উপরে রইল কার নাম!

Kim Taehyung Tops Most Handsome Man In World 2021 bjc
Author
Kolkata, First Published Dec 16, 2021, 6:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কিম তাইয়ুং (Kim Tae-hyung), নামটা বেশ পরিচিত বললে ভূল হবে, বলতে গেলে টিনেজের কাছে এই নাম এখন এক কথায় ভাইরাল (Viral) । বিটিএস (BTS), সাউথ কোরিয়ান একটি বিশ্বখ্যাত জনপ্রিয় ব্যান্ড ছেলেদের এই ব্যান্ডের ভক্তের সংখ্যা কোটি কোটি। আর সেই ব্যান্ডেরই অন্যতম সদস্য হলেন কিম তাইয়ুং, তিনিই এবার ছিনিয়ে নিলেন সেরার সেরা সম্মান। ২০২১ সালে সর্বাধিক হ্য়ান্ডসম পুরুষ হিসেবে উঠে এলো তাঁর নাম। একাধিক সাফল্য রয়েছে তাঁর ঝুলিতে। ভি ( Kim Tae-hyung ) নামক এই স্টার সম্প্রতি বিশ্বখ্যত এক প্রথমসারির নিউজ এজেন্সির তালিকায় সবার ওরে নিজের স্থান করে নিয়েছে পাকা. একবার যে স্থানে ছিলেন খোদ ভারতীয় সুপারস্টার হৃত্বিক রোশন, চলতি বছরে সেই খেতাব পেলেন ভি। একই সপ্তাহে আরও এক প্রথম সারির ম্যাগাজিনের তথ্য অনুযায়ীও পাওয়া গেল তাঁরই নাম  এই তালিকাতে। 

আরও পড়ুন-Vicky-Katrina Wedding: সাফল্য পেতেই ভিকির ভোল বদল, রহস্যময় পোস্ট প্রাক্তন প্রেমিকার

আরও পড়ুন-Vicky-Katrina Wedding: ২০১৮-তেই একসঙ্গে অভিনয়ের সুযোগ ভিকি ও ক্যাটের, বাধা ছিলেন রনবীর

এই ম্যাগাজিনের সূত্র অনুযায়ী এবার ট্রেন্ডে উঠে এলো ভি-এর নাম। এই ম্যাগাজিন সংস্থার পক্ষ থেকে টানা পাঁচমাস ধরে চালানো হয় একটি সার্ভে। সেখানেই নানান মাধ্যমের মধ্যে দিয়ে উঠে আসে এই নাম। ১৮৩ টি দেশ থেকে স্যাম্পেল সার্ভে করা হয়, যার মধ্যে রয়েছে ভারত, ব্রাজিল, জাপান, আমেরিকা, মেক্সিকো, চিন, জাপান প্রভৃতি। এই সার্ভে করা হয় সেরা ২০ স্টানিং সেলেব পুরুষদের নিয়ে। যার মধ্যে বিশ্বজুড়ে সামনে আসে একটাই নাম, তিনি হলেন ভি। তবে এতো গেল প্রথমের কথা। এই সারিতে দ্বিতূীয় স্থানটিতেই রয়েছেন হৃত্বিক রোশান। গতবছর প্রথম স্থান দখল করেছিলেন তিনি। এবার দ্বিতীয় স্থানে এসেছে তাঁর নামটি, প্রকাশ্যে আসে সম্পূর্ণ লিস্ট। তবে সেখানে নয়, অন্য এক তালিকাতে দেখা যায় দ্বিতীয় স্থানটিতে রয়েছেন হূত্বিক রোশান। প্রথম স্থান থেকে অভিনেতা সরে যাওয়ায় বেশ কিছুটা খারাপ লাগা থাকলেও, কোথাও গিয়ে যেন তালিকার দ্বিতীয় নামটি দেখে বেশ খুশিতে রয়েছে সুপারস্টার বক্তরা। 

 

 

এক মিলিয়ান ভোটের মধ্যে ৬০০ হাজার ভোট নিজের দখলে রাখেন ভি। তবে এই তালিকায় জায়গা করেননি হৃত্বিক রোশান, The Teal Mango  থেকে একটি সার্ভে করা হয়েচিল। সেখানেও প্রথম স্থান দখল করেছেন ভি, আর সেখানেই দ্বিতীয় স্থানটিতে রয়েছেন হৃত্বিক রোশান। 

Follow Us:
Download App:
  • android
  • ios