দীর্ঘদিন পর বাবা-মেয়ে একসঙ্গে। এপার বাংলায় মায়ের নতুন জীবন শুরু হওয়ার পর মা মিথিলার কাছেই রয়েছেন মেয়ে আইরা। তবে  বর্তমানে ছবির কাছে ওপার বাংলায় পাড়ি দিয়েছেন মিথিলা। বাংলাদেশের জি-ফাইভের কাজ সেরে ক্রিসমাসে কলকাতার ফেরার কথা থাকলেও তা আর হল না মিথিলার। সংবাদমাধ্যমকে মিথিলা জানিয়েছেন, ঢাকায় গিয়ে আরও কিছু কাজ পড়ে যাওয়ায় ক্রিসমাসে কলকাতা ফিরতে পারবেন না তিনি। এবং মা-বাবার সঙ্গেও সময় কাটানো দরকার। মিথিলার মতো আইরার সময় কাটছে তার বাবা তাহসান খানের সঙ্গে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tahsan (@tahsankhan)

 

সারা বছরটা খারাপ গেলেও বছরের শেষটা যে আদরে,খুনসুটিতে ভালবাসায় কাটছে বাংলাদেশের জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান রহমান খান তা তার সোশ্যাল মিডিয়াই বলে দিচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামে বাবা-মেয়ের যুগলবন্দির ঝলক প্রকাশ্যে এসেছে। নানা রকমের ফিল্টার লাগিয়ে ছোট্ট আইরা মজার মজার ইংরেজিতে কথা বলছে।  এবং মেয়েকে সমান তালে সঙ্গ দিচ্ছে তাহসান। মেয়েকে পেয়ে যেন মুহূর্তের জন্য নিজের শৈশবে ফিরে গেছেন তাহসান। আয়রা ও তাহসানের এই মজার ভিডিও মুহূর্তে নজর কেড়েছে নেটিজেনদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tahsan (@tahsankhan)

 

একফ্রেমে বাবা-মেয়ের যুগলবন্দি দেখে নিজের আনন্দের হাসি ধরে রাখতে পারেননি মিথিলা। মান-অভিমান ভুলে তাহসানের পোস্টে হাসির ইমোজি দিয়েছেন অভিনেত্রী। আইরার খুশি দেখে নিজের আনন্দ ধরে রাখতে পারেননি অভিনেত্রী।  তারপরেই তাহসান কমেন্টে জানিয়েছেন, সেন্স অফ হিউমার আমার মতো একদম। এবং তাহসানের কথায় একমত মিথিলা। দুজনের এই ছোট্ট আলাপচারিতায় আনন্দে উচ্ছ্বসিত তাদের অনুরাগীরাও। মুহূর্তেই সকলে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট আইরাকে। ব্যস্ত রুটিন থেকে সময় বার করে আপাতত ছোট্ট আইরাকে নিয়ে আদরে-খুনসুটিতে ব্যস্ত তাহসান। অন্যদিকে তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত কনট্র্যাক্ট ছবিতে মিথিলাকে দেখা যাবে। বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ-কে দেখা যাবে মিথিলার বিপরীতে। এই প্রথম কোনও রাজনীতিবিদের চরিত্রে দেখা যাবে মিথিলা। ইতিমধ্যেই লুক টেস্ট হয়ে গেছে,শুরু হয়ে গেছে শুটিংও।