চার হাত এক হয়েছে নুসরত জাহান ও নিখিল জৈনের। তুরষ্কের বোদরুম শহরে এলাহী আয়োজনের মধ্যে বিয়ে সেরেছেন কপোত কপোতী। তুরষ্কে রূপকথার মতো বিয়ে পর্ব সেরে শনিবার গভীর রাতে কলকাতায় ফিরলেন নুসরত ও নিখিল। 

গত শনিবার কলকাতা থেকে তুরষ্কের পছে রওনা দেওয়ার সময়ে এক রকম ছিলেন নুসরত। আর ফিরলেন অন্য ভাবে, নিখিলের হাতে হাত রেখে। গভীর রাতে এলেও ধরা পড়লেন ক্যামেরায়।  নুসরত পরেছিলেন হালকা গোলাপি রংয়ের একটি শাড়ি। সঙ্গে সিঁথি ভর্তি সিঁদুর, হাতে মেহেন্দি ও চূড়া দেখেই বোঝা যাচ্ছিল নববধূ ফিরছেন। 

প্রসঙ্গত, বোদরুমের সিক্স সেন্স কাপালানকায়া হোটেলে বিয়ে করেন নুসরত।  অতিথিদের জন্য ছিল এলাহী আয়োজন। তুরষ্কের স্পেশাল খাবারের সঙ্গে ভারতের খাবারও ছিল বিয়ের মেনুতে। এমনকী ব্যবস্থা ছিল ইয়র্ট পার্টিরও। 

বোদরুমে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নুসরতের একদম ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা। ছিলেন মিমি চক্রবর্তীও। বিয়েতে নুসরত পরেছিলেন একটি লাল রংয়ের লেহঙ্গা চোলি। এই লেহঙ্গা চোলি ডিজাইন করেছেন খোদ নুসরতের বর নিখিল জৈন।

আগামী ৪ জুলাই কলকাতায় গ্র্যান্ড রিসেপশন হবে। এই রিসেপশনে কলকাতার রাজনৈতিক মহল থেকে টলি  পাড়ার তারকা অনেকেই উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।