হিন্দু ছেলেকে বিয়ে করে এবং সিঁদুর পরে শপথ গ্রহণের অনুষ্ঠানে যাওয়ায় কট্টরপন্থীদের ফতোয়ার শিকার হয়েছেন নুসরত জাহান। যদিও সে সব তোয়াক্কা না করে তিনি জানিয়েছেন, তিনি মুসলিম। কিন্তু সমস্ত ধর্মকেই তিনি সম্মান করেন। ধর্মের উপরে গিয়ে মানবিকতার কথা বলায় ধর্মনিরপেক্ষদের প্রশংসাও কুড়িয়েছেন তিনি। এবার রথযাত্রায় ইসকন থেকে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ পেলেন নুসরত। 

মন জিতেছেন নুসরত, রথযাত্রায় সাংসদকে বড় সম্মান দিল ইসকন

জানা গিয়েছে, নুসরতের ধর্মনিরপেক্ষ মনোভাবকে সম্মান জানাতে চাওয়ার জন্যই তাঁকে বিশেষ অতিথির সম্মান দিতে চায় ইসকন। ইসকন থেকে আমন্ত্রণ পেয়ে খুশি নুসরতও। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সে কথাই ভিডিও-র মাধ্য়মে জানালেন বসিরহাটের সাংসদ। 

 

 

নুসরত ইসকনের সমস্ত সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আগামী ৪ জুলাই রথযাত্রা উপলক্ষে সকাল থেকেই ইসকনে উপস্থিত থাকবেন তিনি। তিনি ইসকনের তরফ থেকে মানুষকে আহ্বানও জানিয়েছেন।

প্রসঙ্গত, ইসকনের মুখপাত্র রাধারমন দাস বলেন, 'গোটা বিশ্ব থেকে ইসকনে বিভিন্ন ধর্মীয় বিশ্বাসের মানুষই আসেন। নিজস্ব জাতিগত বৈচিত্র এবং রীতিনীতি দিয়ে তাঁরা ইসকনকে সমৃদ্ধ করেন। নুসরত জাহানের অবস্থানের সঙ্গে আমাদের এই ভাবনা এবং বিশ্বাসের মিল খুঁজে  পেয়েছি। সেই কারণেই একসঙ্গে রথযাত্রা উৎসব উদযাপন করতেই তাঁকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।'

বিগত কয়েক বছর ধরে মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে ইসকনের রথের উদ্বোধন হয়। এবার তাঁর সঙ্গেই উপস্থিত থাকবেন নুসরত জাহান রুহি জৈন।