Asianet News BanglaAsianet News Bangla

'ব্রহ্মাস্ত্র' থেকে 'সম্রাট পৃথ্বীরাজ', নেটিজেনদের ট্রোলের স্বীকার হওয়া ছবিগুলির ভুলগুলো জেনে নিন

সোশ্যাল মিডিয়া ট্রোলিং এখন ভীষণ সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। পান থেকে চুন খসলেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়ে যায়। বাদ যায় না শাহ খানের সিনেমাও।

People trolled these five Bollywood movies for mistakes anbsd
Author
Kolkata, First Published Jun 18, 2022, 3:58 PM IST

প্রতি সপ্তাহে বলিউডে কোনো না কোনো নতুন সিনেমা বা সিনেমার ট্রেলার মুক্তি পায়। মুক্তির পরপরই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা সেগুলোর ভালো-মন্দ খুঁজতে শুরু করে। কখনও কখনও সোশ্যাল মিডিয়াতে ফিল্ম এবং ওয়েব সিরিজ থেকে এমন ভুলগুলি পোস্ট করা হয় যা ভাইরাল হয়ে যায়। আজ, নীচের স্লাইডে, আমরা আপনাকে পাঁচটি বলিউড ফিল্ম এবং ওয়েব সিরিজের ভুল সম্পর্কে বলবো, যা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা খুঁজে বার করেছেন।

People trolled these five Bollywood movies for mistakes anbsd

সম্প্রতি মুক্তি পেয়েছে অয়ন মুখার্জি পরিচালিত ছবি 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা'-এর ট্রেলার। রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিনেনি এবং মৌনি রায় অভিনীত ব্রহ্মাস্ত্র এর ট্রেলারের ভিএফএক্স, কাস্টিং এবং তারকাদের অভিনয় অনেক প্রশংসিত হচ্ছে। কিন্তু এরই মধ্যে ছবিটির একটি দৃশ্য নজর কেড়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। এই দৃশ্যে রণবীর কাপুরকে মন্দিরে জুতো পরতে দেখা যায়। শুধুমাত্র এই দৃশ্যের কারণে মানুষ ছবিটি বয়কটের দাবি শুরু করেছে।

এক ফ্রেমে শাহরুখ ও বাবা! ছবি দেখে হতবাক ছেলে, তিন বছর পর জানতে পারলেন আসল রহস্য!

People trolled these five Bollywood movies for mistakes anbsd

অক্ষয় কুমার অভিনীত 'সম্রাট পৃথ্বীরাজ' বক্স অফিসে বিপর্যয় সৃষ্টি করেছে। ডক্টর চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর ছবির একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যেখানে অক্ষয় কুমারকে গাড়ির সঙ্গে বেঁধে টেনে নিয়ে যাওয়া হচ্ছে। কিন্তু লোকেদের নজর যাচ্ছে অক্ষয়ের হাতের কব্জির দিকে, যেখানে শিকল আছে। কিন্তু দড়ি দিয়ে তার হাত ঠিকমতো বাঁধা নেই। এ বিষয়ে মন্তব্য করে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, অন্তত হাত দুটো ঠিক ভাবে বেঁধে রাখতে পারতো।

অতিরিক্ত সংলাপবাজি, পৃথ্বীরাজের বদলে পৃথ্বীরাজ কাপুরকে অনুকরণ, মুখ থুবড়ে পড়ল অক্ষয় কুমারের নতুন ছবি

People trolled these five Bollywood movies for mistakes anbsd

অক্ষয় কুমার অভিনীত 'রাম সেতু'র পোস্টারের কারণে ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে। অভিষেক শর্মার ছবির এই পোস্টারে দেখা গেছে অক্ষয় কুমার ও জ্যাকলিন ফার্নান্দেজকে। কিন্তু লোকেরা এর মধ্যে একটি ছোট ভুল খুঁজে বার করে। তাদের প্রশ্ন, 'জ্যাকলিনের হাতে যখন টর্চ আছে, তাহলে অক্ষয় কুমার হাতে মশাল ধরেছেন কেন?'

বক্স অফিসে নিকম্মাই রইলো নিকম্মা, প্রত্যাশা পূরণে ব্যর্থ শিল্পা শেঠীর নতুন সিনেমা

People trolled these five Bollywood movies for mistakes anbsd

ওয়েব সিরিজ 'মিশন ওভার মার্স' ২০১৯ সালে মুক্তি পায়। পালোমি ঘোষ, নিধি সিং, সাক্ষী তানওয়ার, মোনা সিং, মিহির আহুজা এবং অঙ্কুর রাঠি অভিনীত এই সিরিজের পোস্টার দেখার পরে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দাবি করেছেন যে ইসরো-র মঙ্গলযানের পরিবর্তে রাশিয়ার সয়ুজ লঞ্চ ভেহিক্যাল ব্যবহার করা হয়েছে।

People trolled these five Bollywood movies for mistakes anbsd

প্রায় দুই দশক আগে মুক্তি পাওয়া শাহরুখ খান, সাইফ আলি খান এবং প্রীতি জিনতা অভিনীত ছবি 'কাল হো না হো'-এর দৃশ্যেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ভুল করেছেন। আসলে, নিখিল আডবানি পরিচালিত এই ছবিটি শাহরুখ, সাইফ এবং প্রীতি জিনতা অভিনীত একটি দৃশ্যের জন্য ট্রোলড হয়েছিল। ছবিটির এই দৃশ্যে শাহরুখকে একটি দৃশ্যে দাঁড়িয়ে ডায়েরি থেকে কিছু পড়তে দেখা গেলেও তার পরের শটেই তাকে পা ক্রস করে বসে থাকতে দেখা গেছে।

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios