Asianet News BanglaAsianet News Bangla

এক ফ্রেমে শাহরুখ ও বাবা! ছবি দেখে হতবাক ছেলে, তিন বছর পর জানতে পারলেন আসল রহস্য!

নিজের বাবা ও শাহরুখ খান কে একই ফ্রেমে দেখতে পেয়ে বিস্ময়ে হতবাক ছেলে, প্রায় তিন বছর পর খুঁজে পেলেন সেই ছবি। 

Srk Fan got shocked after seeing his father and srk in a selfie anbad
Author
Kolkata, First Published Jun 17, 2022, 5:19 PM IST

বাবার ফোন ঘাটতে গিয়ে হঠাৎ একটি ছবি তে চোখ আটকে গেল রোহন মুখোপাধ্যায়ের। বিস্ময়ে হতবাক তিনি, একি! এ যে শাহরুখ খান স্বয়ং তাঁর বাবার সঙ্গে সেলফি তে। বিস্ময়ে চোখের পলক পড়ছে না তাঁর। তিনি যেন নিজের চোখ কে বিশ্বাস করতে পারছেন না কিছু তেই।ছুট্টে গিয়ে বাবা কে জিগেস করতেই বাবা একগাল হেসে নিজেই খোলসা করলেন সেই কথা। 
 
ফিরে গেলেন ফ্ল্যাশব্যাকে তিন বছর আগে,বললেন এক বিয়ে বাড়ি তে তাঁর সাথে দেখা হয় শাহরুখ খানের, তিনিও আমন্ত্রিত ছিলেন সেই বিয়ে তে। তিনি কথা প্রসঙ্গে শাহরুখ খান কে বলেন 'আপনি যে স্কুলে পড়তেন, আমার ছেলেও সেই একই স্কুলে পড়েছে' কথা শুনে খুবই খুশি হন কিং খান, তিনি বরাবরই তাঁর মিশুকে স্বভাবের জন্য খুবই পরিচিত, তিনি উচ্ছসিত হয়ে বলেন, 'তাই নাকি? তালে তো আমাদের এখনই একসঙ্গে একটা সেলফি তোলা উচিত'। কিন্তু রোহনের বাবা সেলফি তুলতে জানেন না বলায় স্বয়ং কিং খান সমাধান বাতলে দেন, তিনি বলেন 'নো প্রব্লেম, আসুন আমি সেলফি তুলছি'। এই বলে এক মুহূর্তে ফ্রেম বন্দি হলেন স্বয়ং কিং খানের সঙ্গে রোহনের বাবা। অধীর আগ্রহে ও উত্তেজনায় গল্প শুনে খুবই উচ্ছসিত রোহন ঠিক করে এখুনি সে তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করবে ছবি টি।

নয়নতারা-ভিগনেশের বিয়ে তে 'কিং খানের' গ্র্যান্ড এন্ট্রি!

বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির? উত্তর দিলেন শাহরুখ খান!

' আপনারা আমার ভাবমূর্তি নষ্ট করেছেন, আমি কি এই ব্যবহারের যোগ্য?' এনসিবির আধিকারিকের কাছে ক্ষোভ প্রকাশ আরিয়ানের

এই মূল্যবান ছবি টি হঠাৎ করেই বাবার ফোনে খুঁজে পেয়েছেন রোহন। তিনি আফসোস করছেন যে তিন বছর পর এই ছবি টি তিনি খুঁজে পেলেন। উচ্ছসিত রোহন সঙ্গে সঙ্গেই ইনস্টাগ্রামে পুরো ঘটনাটি সংক্ষিপ্ত করে ক্যাপশনে লিখে সেলফি টি পোস্ট করেন। সঙ্গে সঙ্গেই অসংখ্য লাইক, ও কমেন্টস এ ভরে যেতে থাকে তাঁর প্রোফাইল, তবে বেশিরভাগ মানুষই বিস্মিত হয়ে একটাই প্রশ্ন করেন যে তিন বছর ধরে এই কথা তাঁর বাবা কেন তাঁকে বলেননি, সকলেই হতবাক যে স্বয়ং বলিউড- বাদশার সঙ্গে সেলফি তোলার পরেও কিভাবে একজন সে খবর টি শেয়ার না করে নীরব থাকতে পারেন। উত্তরে রোহন জানান যে তাঁর বাবা খুবই প্রচার বিমুখ সহজ সরল একজন মানুষ, তাই তিনি বাড়ি এসেও নিজের ছেলে কে আলাদা করে এ ঘটনা টি জানাননি। 

তবে তিন বছর পরে হলেও কিং খানের সঙ্গে একই ফ্রেমে নিজের বাবাকে দেখতে পেয়ে আনন্দে আত্মহারা রোহন!
 

Follow Us:
Download App:
  • android
  • ios