Asianet News BanglaAsianet News Bangla

কোরিয়ান ব্যান্ড বিটিএস নিয়ে আড্ডায় রাহুল, কেরলে তরুণ প্রজন্মের সঙ্গে একটু 'অন্য সময়'

কেরালায়, রাহুল গান্ধী সম্প্রতি একদল কিশোরী বিটিএস ভক্তদের সাথে একটি বন্ধন তৈরি করেছেন।  গান্ধীর সাথে গ্যাংয়ের পরিচয় হয়, এবং তারা তাকে তাদের কিছু প্রিয় বিটিএস গানও দেখায়।

Rahul Gandhi met BTS fan in Kerala And talk about BTS music ANBRG
Author
First Published Sep 21, 2022, 12:11 PM IST

কংগ্রেস নেতা রাহুল গান্ধী সম্প্রতি কেরালায় উপস্থিত হয়েছিলেন সেখানে তিনি কিছু বিটিএস ভক্তদের সাথে আলাপচারিতা করেন।  রাহুল তার টুইটার পেজে এই বৈঠকের একটি ভিডিও শেয়ার করেন।  রাহুল সম্প্রতি ভারতজুড়ে তার পাঁচ মাসের ভারত জোড়ো যাত্রায় যাত্রার অংশ হিসেবে কেরালায় পৌঁছেছিলেন। গান্ধী টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তাকে তিনজন তরুণীর সাথে বিটিএস এবং ভবিষ্যৎ নিয়ে আলোচনা করতে দেখা যায়।

 গান্ধী ভিডিওতে মেয়েগুলির মধ্যে পারস্পরিক বন্ধুত্ব এবং শিক্ষা সম্পর্কিত আলোচনা করতে দেখা যায়।  তারপরে তিনি আলোচনাকে তাদের ভবিষ্যতের দিকে পরিবর্তন করেন এবং তারা কী হতে চান সে সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন।  তরূনীরা বলেছিল যে তারা কোরিয়াতে নার্স হিসাবে কাজ করতে চায়।

 

তাদের উত্তরে অবাক হয়ে যান রাহুল গান্ধী পাশাপাশি তাকে জিজ্ঞাসা করেন "আমরা বিটিএস (BTS) আর্মি।" "আপনি কোরিয়ান মিউজিক সম্পর্কে কি পছন্দ করেন?" "আপনি যখন মন খারাপ করেন, তখন তাদের গান আপনার কাছে বেশ স্বস্তিদায়ক হতে পারে,"। অন্যদিকে তরুনীদের মধ্যে একজন ব্যাখ্যা করে এবং গান্ধীকে একটি বিটিএস মিউজিক ভিডিওও দেখায়। 

 গান্ধী ভিডিওটি শেয়ার করেছেন, এবং লিখেছেন"কেরালার বিটিএস সেনাদের সাথে একটি আনন্দদায়ক আলাপ!"

ভিডিওটি সব ধরনের সাড়া পেয়েছে।  ভক্তদের একটি অংশ গান্ধীকে জানিয়েছিল যে বিটিএস সদস্য জে-হোপ সমন্বিত একটি নতুন গান এই সপ্তাহে মুক্তি পাচ্ছে, এবং তার এটি স্ট্রিম করার চেষ্টা করা উচিত।  "রাশ আওয়ার বাই ক্রাশ (ft. J-Hope) ২২শে সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে @rahulgandhi স্ট্রিম করতে ভুলবেন না," এটি টুইট করা হয়েছে৷

বিটিএস হল একটি কে-পপ গ্রুপ যার সাতটি সদস্য রয়েছে: আরএম, জিন, সুগা, জে-হোপ, জিমিন, ভি এবং জাংকুক।  গ্রুপ দুটি গ্র্যামি মনোনয়ন পেয়েছে। প্রায় আট বছর ধরে সঙ্গীত শিল্পে থাকার কারণে, তাদের কৃতিত্বের জন্য বিভিন্ন মাইলফলক রয়েছে।  এর মধ্যে রয়েছে ২০ টিরও বেশি গান গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ধারণ করেছে তারা।, ৭৬তম ইউএনজিএ-তে দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতির বিশেষ দূত হিসাবে কাজ করা এবং বেশ কয়েকটি দেশীয় এবং আন্তর্জাতিক সঙ্গীত পুরস্কার জিতেছেন বিটিএস আর্মি।

Follow Us:
Download App:
  • android
  • ios