৩৪ বছর পূর্ণ করলেন রণবীর সিং। ৩৪ বছর বয়সেই তিনি সাফল্যের চূড়ায়। যে ছবিতেই অভিনয় করছেন তাই সুপারহিট। গল্লি বয় ছবির জন্যও ব্যাপক প্রশংসা পেয়েছেন তিনি। এই মুহূর্তে কপিল দেবের বায়োপিক ৮৩ নিয়ে ব্য়স্ত রণবীর। নিজের জন্মদিনে সেই ছবিতে কপিল দেবের বেশে তাঁর ফার্স্ট লুক প্রকাশ্য়ে আনলেন রণবীর। 

রণবীর নিজের সোশ্যাল মিডিয়া প্ল্য়াটফর্মে এই ছবি শেয়ার করেছেন। ছবিতে অবিকল কপিল দেবের মতোই লাগছে রণবীরকে। সেই  চোখ, সেই চাহনি, সেই কোঁকড়া চুল। যেন ৮০-র দশকের কপিল ব্যাটসম্যানকে বল নিয়ে তাক করছেন। রণবীর ছবির ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশনে লেখেন, আমার বিশেষ দিনে হরিয়ানা হারিকেন কপিল দেবকে দেখুন। সেই ছবিতেই আবার শিখর ধাওয়ান কমেন্ট করেছেন, অবিকল পাজি-র (কপিল দেব) মতো দেখতে লাগছে। হ্যাপি বার্থডে ভাই। খুব ভালো কাটিও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Becoming the Hurricane 🌪 #KapilDev @83thefilm @kabirkhankk

A post shared by Ranveer Singh (@ranveersingh) on May 24, 2019 at 9:31pm PDT

 

অভিনেতা আয়ুষ্মান খুরাানাও ছবিটি দেখে কমেন্ট করেন, ওয়াও, ওয়াও, ওয়াও। ধড়ক ছবির পরিচালক শশাঙ্ক খইতান ছবিটি দেখে কমেন্ট করেন, ওহ দারুণ। অসাধারণ লাগছে। একদম কপিল দেবের মতোই লাগছে। হ্যাপি বার্থডে ভাই। আমাদের অনুপ্রাণিত করতে থাকো। কারণ তুমি প্রতিটি চরিত্রে অভিনয় করে সেটাই করো। 

একথা নতুন নয়, কোনও চরিত্রে অভিনয় করার জন্য সেই চরিত্রে রীতিমতো জীবনযাপন শুরু করে দেন রণবীর। কপিল দেবকে বোঝার জন্য তাঁর দিল্লির বাড়িতে ১০ দিন থেকেছেন রণবীর। কপিল দেবের থেকেই তিনি প্রশিক্ষণও নিয়েছেন এই ছবিতে অভিনয় করার আগে। 

কপিল দেবও রণবীরের নিষ্ঠা দেখে মুগ্ধ। তিনি এক সংবাদমাধ্যমের কাছে বলেন, ওর নিষ্ঠা ও দায়বদ্ধতা  দেখার মতো। ও যতক্ষণ না কোনও বিষয়ে একদম সেরাটা দিতে পারছে, ততক্ষণ ও খেটেই চলে। 

৮৩-র পরিচালনা করছেন কবির খান। এই ছবিতে ১৯৮৩-তে ভারতের বিশ্বকাপ জয়ের গল্প দেখানো হবে। রণবীরের বিপরীতে অর্থাৎ কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন।