কিয়ারা আডবাণীর লাস্য়ে কূপোকাত বি-টাউন। তবে  অভিনয়েও ইতিমধ্য়ে মন জয় করেছেন কিয়ারা। এমএস ধোনি ছবিতে সাক্ষী ধোনির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। তার পরেই আস্তে আস্তে বলিউডে পরিচিত হয়ে উঠেছেন তিনি। কিন্তু মজার বিষয় হল এটা কিয়ারার আসল নাম না। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের কাছে কিয়ারা জানিয়েছেন। সলমন খানের কথায় তাঁকে নাম বদলাতে হয়েছে। তাঁর আসল নাম আলিয়া আডবানী। কিয়ারা জানান, সলমন আলিয়া ভাটের জন্য় নাম বদলে ফেলতে বলেছিলেন। সলমন বলেছিলেন, বলিউডে একই নামের দুই অভিনেত্রী থাকতে পারে না। আর তার পরেই নাম বদল করার সিদ্ধান্ত নেন কিয়ারা। 

আলিয়া পালটে নিজেই নিজের নাম ঠিক করেন কিয়ারা। কিয়ারা জানিয়েছেন, এখন তাঁকে সকলেই কিয়ারা নামেই চেনেন। এমনকী তাঁর বাবা-মা পর্যন্ত তাঁকে কিয়ারা নামেই ডাকে। 

প্রসঙ্গত, লাস্ট স্টোরি সিনেমায়, করণ জোহর পরিচালিত গল্পটিতে অভিনয় করে নজর কেড়েছিলেন কিয়ারা। সেই ছবিতে ভিকি কৌশলের সঙ্গে তাঁর রসায়ন বেশ প্রশংসিত হয়েছিল। সম্প্রতি করণ জোহরের কলঙ্ক ছবিতে অভিনয় করেছেন কিয়ারা আডবানী। চরিত্রটি ছোট হলেও অভিনয় প্রশংসিত হয়েছে। 

এই মুহূর্তে শাহিদ কপূরের সঙ্গে অর্জুন সিং ছবিতে অভিনয় করছেন তিনি। সেই ছবির কাজ নিয়েই এখন ব্যস্ত তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছেন করণ জোহরেরই আর একটি ছবি গুড নিউজ।