আইপিএল নিয়ে বরাবরই উত্তেজনা রয়েছে। এই প্রথম নিলামের আসর বসতে চলেছে কলকাতায়। বেঙ্গালুরুর বদলে কলকাতা হওয়াতে উত্তেজনা যেন আরও বেড়েছ। ইতিমধ্যেই আইপিএল এর নিলামের জন্য কলকাতায় উপস্থিত হয়েছেন কিং খান। শাহরুখ মানেই বাড়তি উত্তেজনা।  সূত্র থেকে জানা গেছে,কলকাতা শহরে থাকলেও অকশন টেবিলে বসবেন না কিং খান।  নিলামের আগের দিন অর্থাৎ গতকালই উপস্থিত হয়েছেন শাহরুখ খান। আরও জানা গেছে, নাইট অধিনায়ক দীনেশ কার্তিকও নিলামে উপস্থিত থাকবেন না।

আরও পড়ুন-কাঠগড়ায় 'ছপাক', কপিরাইটের টাকা নিয়ে অসন্তুষ্ট লক্ষ্মী আগরওয়াল...

স্লট অনুযায়ী ১১ জন ক্রিকেটার নিতে পারবে কেকেআর। সিইও ভেঙ্কি মাইসোর জানিয়েছেন, জায়গা থাকলে ৭-৮ জনের বেশি ক্রিকেটারকেও সুযোগ দেওয়া হবে। আগে স্কোয়াড ভর্তি করার জন্য ক্রিকেটার নেওয়া হয়নি। কিন্তু এইবার প্রয়োজন মতো ক্রিকেটার নেওয়া হবে। সমস্ত ক্রিকেটাররা যাতে সুযোগ পায় সেই ব্যবস্থাই করতে হবে। সূত্র থেকে আরও জানা গেছে, ইতিমধ্যেই টপঅর্ডার ব্যাটসম্যান খুঁজছে শাহরুখের দল। লিন উথাপ্পাকে ছাড়ার পর ভাল ওপেনার নেই শাহরুখের হাত। ফলে হাতে গোনা কয়েকটি নাম ঘুরে ফিরে বেড়াচ্ছ। জেসন রয়, অ্যারন ফিঞ্চ, শাই হোপের মতো ক্রিকেটারের জন্য  লাইন দিয়েছে নাইট শিবির। কালিসের পরিবর্তে নতুন কোচের দায়িত্বে রয়েছেন ব্রেন্ডন ম্যাকালাম। মেন্টের দায়িত্বে ডেডিড হাসি।

আৎও পড়ুন-একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া 'বান্টি আর বাবলি'...

 বাংলা থেকেও নিলামে থাকছে ৯ ক্রিকেটার। তবে সেখান থেকে নাইট শিবিরে কে কে সুযোগ পাচ্ছে সেটাই  দেখার। কোন স্লটে ক্রিকেটারের প্রয়োজন সেই অনুযায়ী নিয়োগ করা হবে। তবে একটা প্রশ্নই উঠে আসছে, শেষ কবে নিলামে এসেছিলেন  বাদশা? সেই নিয়ে জল্পনা শুরু হয়েছে। তাহলে এতদিন পরে কেন এলেন বাদশা। তার পিছনে কী অন্য কোনও কারণ রয়েছে। নাকি আগেরবারের ব্যর্থতার জন্য নিজের হাতে টিমের রাশ ধরে রাখতে চাইছেন অভিনতা।  সবমিলিয়ে নিলাম পর্বের আগে জমজমাট হয়ে উঠেছে তিলোওমা ।