বছর শেষে শ্যুটিং ফ্লোরে আবারও ফিরলেন সৃজিত মুখোপাধ্যায়। বিয়ে-হানিমুন পর্ব সেরে আবারও চেনা ছকে পরিচালক। নতুন ফেলুদাকে নিয়ে পাড়ি দিলেন মূর্তি নদীর পারে। সেখানেই বর্তমানে পুরো দমে চলছে নয়া ফেলুদাকে নিয়ে শ্যুটিং। শীতের মরসুমে পর্দায় ফেলুদা না থাকলেও, শ্যুটিং ফ্লোরে কোমড় বেঁধে নেমে পড়েছেন পরিচালক সহ পুরো টিম।

আরও পড়ুনঃ গাড়ির মধ্যে উদ্দাম নাচে মত্ত এই বঙ্গতনয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

বেশ কয়েকদিন ধরেই এই অঞ্চলে ঘাঁটি গেঁড়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ইউনিট। রাত দিন এক করে চলছে ছবির শুটিং। বর্ষের শেষে তড়িঘড়ি শুটিং শুরু হল ফেলুদার। কিন্তু সম্পূর্ণটাই চলছে চুপি সারে। নেই কোনও ছবি তোলারও অনুমতি। বৃহস্পতিবার মূর্তি নদীর তিরে সকাল থেকেই চলল শ্যুটিং। স্থানীয়দের মতে বেশ কয়েকদিন ধরেই পুরো ইউনিট রয়েছে এই চত্বরে। কখনও জঙ্গলের মধ্যে কখনও আবার প্রকাশ্যে নদী পারে, মাঝে মধ্যেই দেখা মিলছে নতুন ফেলুদার। 

আরও পড়ুনঃ দু'জোড়া ঠোঁটের মাঝখানে সান্তা, উষ্ণতা জড়ানো ছবি পোস্ট রাজ ঘরণীর

চলতি বছরেই প্রকাশ্যে এসেছিল ফেলুদা নিয়ে ছবি করতে চলেছেন সৃজিত মুখোপাাধ্যায়। নতুন ফেলুদা কে হবেন, তা নিয়েও ছিল একাধিক জল্পনা। সেই ঘোর কাটতে না কাটতেই প্রকাশ্যে এসেছিল টোটা রায় চৌধুরীর নাম। এরপর খানিক বিরতি। নিজের জীবনটা খানিকটা গুছিয়ে নিলেন সৃজিত মুখোপাধ্যায়। বিয়ে, হানিমুন সেরে শুরু করলেন পরবর্তী ছবির কাজ। তবে কবে শুরু হচ্ছে শ্যুটিং, কোথায় চলছে, এই নিয়ে ধোঁয়াশা থেকেই গিয়েছিল। সেই ঘোর কেটে এবার ফাঁস হল ফেলুদা-কে ঘিরে নয়া রহস্য, শ্যুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ২০২০-তেই দেখা মিলবে নয়া ফেলুদার।