আজ তিনি কেন্দ্রীয় মন্ত্রী। সম্প্রতি নারী ও শিশু মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন স্মৃতি ইরানি। কিন্তু এক সময়ে টেলি ধারাবাহিক প্রেমী মানুষের ড্রয়িং রুমে যে তাঁর পাকাপাকি জায়গা ছিল, তা বলাই বাহুল্য। কিউকি সাঁস ভি কভি বহু থি সিরিয়ালে তাঁর তুলসী চরিত্র আজও সকলের মনে রয়ে গিয়েছে।

সেই সময়ের থেকেই একটি মজার ছবি পোস্ট করলেন স্মৃতি। সে সময়ে তাঁর চেহারা অন্যরকম ছিল না। এখন ওজন অনেকটা বেড়ে গিয়েছে। তাই নিজের চেহারা নিয়ে নিজেই  মজা করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন। 

এদিন তিনি দুটি ছবি পোস্ট করেন। একটি পুরনো। আর একটি এখনকার। ছবির ক্যাপশনে লেখেন, "কী থেকে কী হয়ে গেলাম দেখতে দেখতে।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kya se kya ho gaye dekhte dekhte 🤦‍♀ when #thoughtfulthursday ‘weighs’ on you 🤪😆 @darshanajardosh

A post shared by Smriti Irani (@smritiiraniofficial) on Jun 5, 2019 at 8:42pm PDT

 

স্মৃতি ইরানির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৫১৩ হাজার। ফলোয়ারদের মনোরঞ্জনের জন্য এমন নানা ছবি মাঝে মাঝেই ইনস্টাগ্রামে পোস্ট করেন স্মৃতি ইরানি। 

স্মৃতি ১৯৮৮ মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। মিউজিক অ্যালবামেও কাজ করেছেন স্মৃতি। তবে তিনি জনপ্রিয় হন একতা কাপুরের কিউকি সাঁস ভি কভি বহু থি সিরিয়াল থেকে। আজ একতার কাপুরের জন্মদিনে স্মৃতি ইরানি একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন। 

 

 

প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয় বার কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে নির্বাচিত হলেন স্মৃতি ইরানি। এবার লোকসভা নির্বাচনে আমেঠী কেন্দ্র থেকে বিজেপির হয়ে দাঁড়িয়েছিলেন স্মৃতি ইরানি। তাঁর বিপরীতে কংগ্রেস থেকে দাঁড়িয়েছিলেন খোদ রাহুল গান্ধী। কংগ্রেস শিবিরে আশা ছিল, এই কেন্দ্রে তারাই জিতবে। কিন্তু সেই আশায় জল ঢেলে বিপুল ভোটে জয়ী হয়েছেন স্মৃতি ইরানি।