Asianet News BanglaAsianet News Bangla

উষসী রায়ের সঙ্গে মন কষাকষি অভিনেতা সোহমের? কি কারণে বন্ধ হলো সোহম উষসীর নতুন ছবি

টলিউডে জোর গুঞ্জন সোহম চক্রবর্তী এবং উষসী রায়ের মধ্যে মনোমানিল্যের কারণে নাকি বন্ধ হতে বসেছে রাজা চন্দের নতুন ছবি।

Soham Chakraborty and Ushasi Ray starrer new movie got dismissed anbsd
Author
Kolkata, First Published Jun 14, 2022, 6:17 PM IST

টলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে নতুন গুঞ্জন। উষসী রায়ের সঙ্গে নাকি মনোমালিন্য সোহম চক্রবর্তীর। আর সেই মনো মালিন্যের জেরেই নাকি বন্ধ হওয়ার জোগাড় রাজা চন্দ পরিচালিত নতুন ছবির। শ্যামসুন্দর দে প্রযোজিত এই ছবিতে অভিনয় করার কথা ছিল সোহম চক্রবর্তী, উষসী রায় এবং বনি সেনগুপ্তের। কিন্তু শোনা যাচ্ছে অভিনেতা সোহম নাকি আগ্রহই হারিয়ে ফেলেছেন শ্যাডো ফিল্মসের এই ছবি থেকে। যদিও পরিচালকের সঙ্গে যোগাযোগ করে জানা গেলো পুরোটাই নাকি গুঞ্জন। ছবি বন্ধের নাকি কোনো সম্ভবনাই নেই। শুটিং কেবল পিছিয়ে গিয়েছে। আগস্ট থেকে শুরু হবে ছবির শুটিং। রাজা চন্দ এদিন জানালেন, 'কাউকে নিয়ে কোনও মনোমালিন্য ঘটেনি। শ্যুটিংয়ের তারিখ পিছিয়েছে। প্রথম এবং প্রধান কারণ, চূড়ান্ত চিত্রনাট্য এখনও হাতে পাইনি। তাতেই ইন্ডাস্ট্রিতে ছবি বন্ধ হওয়ার ভুয়ো খবর ছড়িয়ে গিয়েছে।' এর পাশাপাশি পরিচালক আরও জানান যে আগে ১৮ জুন থেকে শ্যুট শুরু হওয়ার কথা ছিল কিন্তু সেটি পিছিয়ে গিয়েছে আগস্টে।
জানতে চাওয়া হয়েছিল হঠাৎ কী এমন ঘটলো যে শুটিংয়ের তারিখ পিছিয়ে দেওয়া হলো? পরিচালক জানান , অভিনেতা সোহমের একটি ছবির তারিখ আর এই ছবির তারিখ প্রায় গায়ে গায়ে পড়ে যাচ্ছিল। সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহর আগামী ছবিতেও অভিনয় করছেন শাসক দলের বিধায়ক। সেই ছবি শুটিং শুরু হবে ২৫ জুন থেকে। তাই নায়কের জন্য রাজাকে পিছিয়ে দিতে হয়েছে তাঁর ছবির শ্যুটিং। 
এই প্রসঙ্গে ছবির আরেক সহ অভিনেতা বনি সেনগুপ্তকে ও এই ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল। তিনি পরিচালকের কথায় সম্মতি জানিয়ে বলেন , 'ছবির তারিখ পিছোনোর কথা শুনেছি। ছবিটাই হবে না, এমন কোনও কথা শুনিনি। মনে হচ্ছে, পুরোটাই গুঞ্জন। পান থেকে চুন খসলেই টলিউডে যা হয়ে থাকে।'
কিন্তু তারা যতই ব্যাপারটা ঢাকার চেষ্টা করুন না কেন। জানা গিয়েছে প্রযোজক-নায়িকার অতিরিক্ত ঘনিষ্ঠতাই নাকি যাবতীয় মনোমালিন্যের কারণ। 

হিমাংশু-রঘুবংশীদের অনবদ্য ব্য়াটিং, মুকেশ-আকাশদের দুরন্ত বোলিং, রঞ্জি সেমিতে বাংলা-এমপি হাড্ডাহাড্ডি লড়াই

চার বছর পর 'সিংহাসন' হারালেন নোভাক জোকোভিচ, ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন নাদাল

মহাকাশে এ কিসের ছবি? মহাকাশচারীর শেয়ার করা 'মহাজাগতিক দৃশ্যের' ব্যাখ্যা দিতে পারছে না বিজ্ঞানও
যদিও প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, সোহম চক্রবর্তী তাঁদের আগামী তিনটে কাজে পরপর থাকছেন। তার মধ্যে রয়েছে তদুটো ছবি এবং একটি সিরিজ। চলতি মাসেই শুরু হবে সোহম অভিনীত সুদেষ্ণা-রানার নতুন ছবির শ্যুটিং। সোহম অভিনীত ওয়েব সিরিজ সোনার কাটার শুটিংএর বাকি অংশ শেষ করতে এরপর উত্তরবঙ্গে পাড়ি দিতে হবে। তার পরেই রাজা চন্দ পরিচালিত বনি, সোহম এবং উষসী অভিনীত আগামী ছবির শ্যুটিংয়ের শুরু হবে। সম্ভবত লন্ডনে হবে শুটিং। সোহমের বাকি দুটো কাজ শেষ করার জন্যই নতুন ছবিটির শুটিং পিছিয়ে দিতে হয়েছে প্রযোজনা সংস্থাকে।

তবে কি মনোমালিন্যের ব্যাপারটা পুরোটাই গুজব? যা রটে তার কিছুটা তো বটেই! 

Follow Us:
Download App:
  • android
  • ios