হোটেল কিংবা গাড়ি, কোথাও কোনও সমস্যা দেখলেই এখন তারকারা সোশ্যাল মিডিয়ায় মুহুর্তে শেয়ার করছেন সেই ছবি। রাহুল বোস থেকে শুরু করে একের পর এক তারকারা এই পন্থাই এখন বেছে নিয়েছেন। তবে এবার গুরুত্বর সমস্যার সন্মুখীন হতে হল সোনাক্ষী সিনহাকে। যাত্রার জন্য তারকারা মূলত বিমানকেই বেছে নেন। সময় বাচার সঙ্গে সঙ্গে সেফ ট্রাভেলও বটে। কিন্তু সম্প্রতি এ কী অভিজ্ঞতার শিকার হতে হল সোনাক্ষীকে। 

 

 

ব্যাগ হাতে পাওয়া মাত্রই চোখে পড়ে সোনাক্ষীর বেশ কয়েকটি হ্যান্ডেল ব্যাগের ভাঙা। একটি ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষী জানান, একটি ভালো ব্যাগ নিয়েই যাত্রা করছিলেন তিনি। কিন্তু যখন তিনি ব্যাগটা হাতে পেলেন তখন দেখলেন যে সামনের চাকা ভাঙা, ব্যাগের ওপরের ও পাশের হাতলও ভাঙা। ভিডিওটি শেয়ার করে ইন্ডিগোর বিরুদ্ধে সরব হন সোনাক্ষী। 

সোনাক্ষীর পোস্ট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই নড়েচড়ে বসেন ইন্ডিগো। মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় উত্তর দেয় ইন্ডিগো সংস্থা। তারা জানায়, এমন ঘটনা ঘটায় আমরা দুঃখিত। যোগাযোগ করে আপনার সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করতে পারলে ভালো লাগত। এখানেই শেষ নয়, সোনাক্ষীর মুখ থেকে সমস্তটা শোনার পর তারা জানায়, ধন্যবাদ, এই ধরনের ঘটনা ঘটার জন্য আমরা চরম পদক্ষেপ নেব।