মাঝে মধ্যেই ব্রিটিশ এয়ারওয়েজে যাত্রা করে থাকেন সোনম কাপুর। মাসের মধ্যে কখনও কখনও তিন-চারবারও হয়ে থাকে। তবে এবার সেই এয়ার ওয়েজের সঙ্গে সম্পর্ক ছেদ করলেন সোনম কাপুর। স্পষ্টই জানিয়ে দিলেন তিনি আর এই বিমান পরিষেবা নেবেন না ভবিষ্যতে। রীতিমত ক্ষুব্ধ অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে কড়া ভাষায় অভিযোগও জানালেন।

আরও পড়ুনঃ অজয়কে বিয়ে করতে চান, বাড়িতে জানাতেই কথা বন্ধ করেছিলেন কাজলের বাবা

 

 

চলতি মাসে মোটের ওপর তিনবার ব্রিটিশ বিমান এয়ারওয়েজের পরিষেবা নিয়েছেন সোনম। কিন্তু তার মধ্যে দুবারই সোনম-এর ব্যাগ হারিয়ে ফেললেন তারা। কেন এমনটা হল! কোনও দায়িত্বই কি নেই এই সংস্থার। প্রশ্ন তুললেন সোনম কাপুর। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ার পাতা, এই বিমান সংস্থার নাম নিয়েই জানালেন সোনম, যে এই মাসে তিনবার যাতায়ার করলেন তিনি, 'এরই মধ্যে দুবার খোয়া গেল আমার ব্যাগ। আমার মনে হয় আমার যথেষ্ট শিক্ষা হয়েছে, আমি আর এই সংস্থার থেকে পরিষেবা নেব না।'

 

 

সোনমের এই টুইট দেখা মাত্রই উত্তর করলেন ব্রিটিশ এয়ারওয়েজ। তাঁরা জানান, যে এই ধরনের ঘটনা কখনই কাম্য নয়। তার জন্য দুঃখিত। ব্যাগ হারানোন যথাযত নথী জমা দিলে তদন্ত শুরু করা হবে। বীপরিতে সোনম জানান, সবটাই করেছেন তিনি। তবে এই ঘটনার পর আর নয়। কড়া ভাষায় জানিয়ে দিলেন সোনম।