একটি বছয় নয়, শেষ হয়ে গেল একটি দশক। শুরু হল নতুন বছর, সঙ্গে নতুন দশক। দশক শেষের দিনটিতেই আবেগঘণ পোস্ট সোনম কাপুরের। নতুন বছরকে স্বাগত জানানোর পাশাপাশি অনেকেই ফিরে দেখেছেন শেষের দশ বছর কেমন কাটল তাঁর। সেই তালিকা থেকে বাদ পড়েনি সোনাম কাপুরও। তিনিই কয়েকটি শব্দের মধ্যে বেঁধে ফেললেন তাঁর শেষ দশ বছরের উত্থান পত্তন। 

আরও পড়ুনঃ বছরের শেষ লগ্নে ডুবন্ত সূর্যের কোলে অন্তরঙ্গতায় মাতলেন নিক-প্রিয়ঙ্কা, দেখুন চোখধাঁধানো ছবিগুলি

কেমন ছিল সোনামের সেই সফর! নিজেই লিখলেন তিনি। ছবির জগতে যে সোনাম বাজিমাত করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। একের পর এক ভিন্ন স্বাদের ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। এরই মাঝে নয়া লুকে একাধিকবার ধরা দিয়েছিলেন তিনি। ফ্যাশন শো থেকে শুরু করে ট্রেন্ডি লুক, একের পর এক পুরস্কারও জিতেছেন তিনি। তবে এখানেই শেষ নয়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

This past decade has been the most brilliant. I’ve acted in some incredible movies where I’ve met some amazing people who’ve become lifelong friends. I’ve made three films with @rheakapoor and realised that sisters make the best partners and can break glass Ceilings together with our films and sartorial choices And taken our passion for fashion and started @wearerheson . I met my soulmate @anandahuja and got married to him and built a home together . But most of all this decade has taught me that life has many paths and the only path that one should take is the one paved with the right intentions. Thank you to my family and friends, thank you to films and fashion. You make me whole. May love lead your way! 🎥 @karanboolani

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on Dec 31, 2019 at 5:26am PST

 

এই দশকেই সোনম কাপুর খুঁজে পেয়েছেন তাঁর স্বপ্নের পুরুষকে। যাঁর চোখে তিনি খুঁজে পেয়েছিলেন নতুন সম্পর্কের আভাস। যেখানে তাঁর প্রতিটা পদে পদে রয়েছে এক অজানা সুখের চাবিকাঠি। তারই সঙ্গে এবার দীর্ঘ চুম্বনে হাজির সোনম কাপুর। পাশাপাশি তাঁর পাশে থাকার জন্য পরিবার, বন্ধু ও চলচ্চিত্র জগতকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। নতুন বছরে নতুন কিছু করা, যা নিজের স্বপ্নপূরণের লক্ষ্যে এগিয়ে যেতে সাহাষ্য করবে।