চন্দ্রযান-২ -এর সফলভাবে উৎক্ষেপণের আনন্দে মাতোয়ারা গোটা দেশ। আর ঠিক সেই আনন্দেই ইসরোকে শুভেচ্ছা জানালেন বলিউডের বাদশা শাহরুখ খান। চাঁদের উত্তর মেরু এবং বিষুব রেখায় আগে বহু দেশ গেলেও চাঁদের দক্ষিণে এই প্রথম পা রাখতে চলেছে চন্দ্রযান-২। এই পদক্ষেপ মহাকাশ বিজ্ঞানে ভারতের এক ঐতিহসিক নজির বলেই ব্যখ্যা করা হচ্ছে। 
শাহরুখ খান ইসরোর এই সাফল্যকে উষ্কে দিয়ে চন্দ্রযান-২ -এর উদ্দেশ্যে একটি টুইট করেন। যেখানে তিনি তাঁর 'ইয়েস বস' ছবির একটি গানের দু'টি লাইন চন্দ্রযান-২ ও ইসরোর উদ্দেশ্যে উৎসর্গ করেন। এই টুইট বার্তায় তিনি লেখেন- "এই রকম কাজের জন্য অসীম ধৈর্যের প্রয়োজন। এই কাজের সাফল্যের জন্য অনেক শুভেচ্ছা জানাই চন্দ্রযান-২ ও ইসরোর টিমকে।" 
শাহরুখ খানের মত একজন জনপ্রিয় ও ব্যস্ততম অভিনেতাও যে চন্দ্রযান-২ -এর যাত্রার জন্য অপেক্ষা করে ছিলেন, এই টুইট তারই সব থেকে বড় প্রমাণ। শুধু সিনেমার জগৎ নিয়ে পড়ে থাকা নয় তার বাইরেও যে তার সদা-সর্বদা নজর তা এই টুইট বার্তাতেই স্পষ্ট করে দিয়েছেন কিং খান। 


১৪ই জুলাই চন্দ্রযান-২ -এর চাঁদে পাড়ি দেওয়ার কথা ছিল। কিন্তু কিছু যান্ত্রিক ত্রুটির ফলে সেই দিন চন্দ্রযান ২-এর উৎক্ষেপণ বাতিল করা হয়। চন্দ্রযান ২-এর মূল রকেটের জ্বালানি ভরার একটা সমস্যা ছিল। খুব দ্রুত তা কাটিয়ে ওঠে ইসরো। এরপরই ২০ জুলাই নতুন করে চন্দ্রযান ২-এর উৎক্ষেপণের দিন ঘোষণা করা হয়েছিল। সেই পূর্বনির্ধারিত ঘোষণা মেনেই ২২ জুলাই বিকেলে চাঁদের উদ্দেশে পাড়ি জমিয়েছে চন্দ্রযান ২। 
শুধু শাহরুখ খান নন, অক্ষয় কুমারও টুইট করে ইসরো-কে অভিনন্দন জানিয়েছেন।