বর্তমানে করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়েছে সারা বিশ্বজুড়ে। চিনে এখনও পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১৭০ জন। আক্রান্তের সংখ্যা ৭০০০। ফলে গোটা বিশ্বকে ঢেকে ফেলা হচ্ছে কড়া নিরাপত্তায়। স্পর্শের ফলে ছড়াচ্ছে এই ভাইরাস। তাই সবার আগে নিরাপত্তাতে মোড়া হচ্ছে বিমানবন্দরগুলিকে। সতর্কতা জাড়ি করা হয়েছে সর্বত্র। 

আরও পড়ুনঃ বক্ষ উন্মুক্ত পোশাকে ট্রোল প্রিয়ঙ্কা, ডিজাইনারকে এক হাত নিলেন সুচিত্রা কৃষ্ণমূর্তি

এমনই অবস্থায় দেশের বুকে ঢুকল করোনা ভাইরাস। বৃহস্পতিবারই কেরালাতে মিলল তার নমুনা। খবর প্রকাশ্যে আসার পরই আতঙ্ক ছড়িয়েছে বিভিন্ন মহলে। সকলকে সাবধানতা অবলম্বণ করতে বলা হচ্ছে সরকারের পক্ষ থেকে। এই নিয়ে এবার নেট দুনিয়ায় মুখ খুললেন সানি লিওন। সম্প্রতি একটা শ্যুটের কাজে তিনি বিমানপথে যাত্রা করেন। সেখানেই দেখা যায় তাঁর গোটা টিমের মুখে মাস্ক।

 


 
সানি লিওন নিজের মাস্ক পরা ছবি নেট দুনিয়ায় শেয়ার করে জানান, যাঁরা মনে করছেন এই ভাইরাস তাঁদের নাগালের বাইরে, তাঁরা ভুল করছেন। সুরক্ষার থেকে বেশি বুদ্ধিদীপ্ততার পরিচয় আর কিছুই হতে পারে না। এই রোগ ছড়ানোর সব থেকে বেশি গুরুত্বপূর্ণ জায়গা হল বিমানবন্দর। তাই মাস্ক ব্যবহার করা বিশেষ প্রয়োজন। একই বার্তা নেট দুনিয়ায় তাঁর স্বামী ডেনিয়েলও দিয়েছে।