Asianet News BanglaAsianet News Bangla

এবার মহেশবাবুর সঙ্গে জোড়ি বানাচ্ছেন এস এস রাজামৌলি, বিশ্ব ভ্রমণের অ্যাডভেঞ্চার নিয়ে হচ্ছে নতুন সিনেমা

বাহুবালী, আর আর আর(RRR) এর মতো সফল ও জনপ্রিয় সিনেমার পর পরিচালক এস এস রাজমৌলির নতুন প্রযোজনায় এবার তেলেগু সুপারস্টার মহেশ বাবু। 

Superstar Mahesh Babu SS Rajamouli s upcoming film to be a globetrotting adventure
Author
First Published Sep 14, 2022, 2:51 PM IST

রাউডি রাথোড়, বাহুবালী এবং কিছু দিন আগেই দর্শকদের মনে ঝড় তুলে দেওয়া আর আর আর (RRR) এর মতো একের পর এক  ব্লগব্লাস্টার সিনেমাতে দর্শকদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে পরিচালক এস এস রাজমৌলি। কখনো চোখ ধাঁধানো প্রাকৃতিক সৌন্দর্য, আবার কখনো উন্নত গ্ৰাফিক্স, সব মিলিয়ে মিশিয়ে তৈরী হয় রাজমৌলির সিনেমা। 

এবার এসএস রাজামৌলির পরবর্তী ছবিতে তেলেগু সুপারস্টার মহেশ বাবুকে দেখা যাবে।  যদিও সিনেমাটি সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি, তবে বিখ্যাত অভিনেতার পাশাপাশি চলচ্চিত্র নির্মাতা পর্দায় কী আনবেন তা দেখার জন্য সবাই আগ্রহী।

 বর্তমানে টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের জন্য কানাডায় পরিচালক মঞ্চে তার পরবর্তী চলচ্চিত্র সম্পর্কে অকপটে কথা বলেছেন।   অনুষ্ঠানে বক্তৃতা করতে গিয়ে, আর আর আর (RRR) পরিচালক বলেছিলেন, "মহেশ বাবুর সাথে আমার পরবর্তী ছবি হবে একটি বিশ্বব্যাপী অ্যাকশন অ্যাডভেঞ্চার। এটি ভারতের সংস্কৃতির স্বাদ মাথায় রেখেই জেমস বন্ড বা ইন্ডিয়ানা জোন্সের অভিনীত  প্রখ্যাত ছবির মতো হতে চলেছে!"

RRR-এর অসাধারণ জনপ্রিয়তার জন্য মাস্টার স্টোরিটেলারকে টি আই এফ এফ (TIFF), বিশ্বের অন্যতম বৃহত্তম চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়েছিল। গুজব ছিল যে পরিচালক মহেশ বাবুর সাথে বাহুবলী-স্টাইলের সিনেমা তৈরি করে ইতিহাসের পুনঃনির্মাণ করবেন, কিন্তু বাস্তবে কিছুই ঘটছে না।

 তিনি এখন স্ক্রিপ্টে কাজ করছেন, তিনি এবং মহেশ বাবু দুই মাসের মধ্যে ওয়ার্কশপ শুরু করবেন এবং সিনেমার কাজ শুরু হবে ২০২৩ সালের মাঝামাঝি, সম্ভবত মে মাসের কাছাকাছি।  ডায়নামিক কম্বো পর্দায় এমনই প্রোজেক্ট আনতে চলেছেন তিনি যে দর্শকেরা তাদের আগ্ৰহ ধরে রাখতে পারবে না।

চলচ্চিত্রটির আপাতত SSMB29 নামটি ঠিক করা হয়েছে তবে ভবিষ্যতে তা পরিবর্তন ও হতে পারে।এসএস রাজামৌলি এই প্রকল্পটিকে ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে বড় পরিকল্পনা করে তুলতে চাইছেন যার বাজেট আকাশচুম্বী।  ভারী কম্পিউটার গ্রাফিক্স কাজ হবে, এবং রাজমৌলি ইতিমধ্যে এটির জন্য একটি অনন্য দল সেট আপ করেছেন।

 চলচ্চিত্রটি একটি ঘন জঙ্গলে স্থাপন করা হবে কারণ বনের প্রতি রাজমৌলির  ভালবাসা তার ভক্তরা জানেন এবং এমনকি তারা বনের উপস্থিতি ছাড়া এসএস রাজামৌলির চলচ্চিত্র কল্পনাও করতে পারে না।  এসএস রাজামৌলি এই চলচ্চিত্রগুলি বিশ্বজুড়ে মুক্তি দেবেন কারণ তিনি তার চলচ্চিত্রের জন্য লোকেদের ক্রেজ হতাশ করবেন না।
 

Follow Us:
Download App:
  • android
  • ios