অভিনয় জগত থেকে বিদায় নিয়েছেন জাইরা ওয়াসিম। তিনি জানিয়েছেন অভিনয়ে দুনিয়ায় থেকে গেলে আল্লাহর প্রতি বিশ্বাসে ব্যাঘাত ঘটছে। এই জীবনযাপনের সঙ্গে তিনি খুশি নন বলে জানিয়েছেন জাইরা। 

জাইরা বলেছেন, আমাকে দর্শকদের ভালো লাগলেও। এটা আমার জায়গা নয়। জাইরার এই সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়েছেন বলিউডের অনেকেই। ধর্মের সঙ্গে সম্পর্কের জন্য জাইরার মতো অভিনেতা কেরিয়ার ছেড়ে দেবে এ ব্যাপারে ক্ষোভ প্রকাষ করেছেন লেখিকা তসলিমা নাসরিনও। 

কিন্তু জাইরার দেখানো পথে হিন্দু অভিনেত্রীদেরও হাঁটতে বলছেন হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপাণি। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লেখেন, ধর্মের জন্য জাইরার অভিনয় জগত থেকে সরে যাওয়া প্রশংসনীয়। হিন্দু অভিনেত্রীদেরও জাইরার থেকে এটা শেখা উচিত। 

 

 

জাইরা নিজের সোশ্যাল মিডিয়া থেকে এটি পোস্ট করায় অনেকে প্রশ্ন তুলেছিলেন, এ‌ই কথাগুলি জাইরা নিজেই বলছেন তো! না কি অন্য কেউ হ্যাক করে এইগুলি লিখেছেন। 
তারও জবাব দিয়ে জাইরা লিখেছেন, 'আমার কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টই হ্যাক করা হয়নি। প্রত্যেকটি অ্যাকাউন্ট আমি নিজেই হ্যান্ডেল করি। দয়া করে আমার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে এমন ভুল খবর ছড়াবেন না। ধন্যবাদ।' 

জাইরার এই সিদ্ধান্তে ক্ষুব্ধ রবিনা ট্যান্ডন টুইট করেন, দুটো ছবি করে অকৃতজ্ঞের মত এই চলচ্চিত্র জগত থেকে বেরিয়ে গেলে খুব একটা কিছু এসে যায় না। কিন্তু তারা ভালোভাবে এই ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে যাবেন এবং এই ধরনের মন্তব্য নিজেদের কাছেই রাখবেন এটুকুই কাম্য।