শীতের মেজাজে বছরের শুরুতেই ভুতের দাপট ওয়েব সিরিজের পর্দায়। চার গল্প নিয়ে এর আগে লাভ স্টোরি প্রকাশ্যে এসেছিল। এবার মুক্তি পেতে চলেছে গোস্ট স্টোরিজ। চারটি ভুতের গল্প নিয়ে তৈরি এই ওয়েব সিরিজের টিজার প্রকাশ্যে আসা মাত্রই তা নেট নুনিয়ায় ঝড় তুলল। 

জানুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ। বছরের প্রথমেই ধামাকাদার উপহার নিয়ে আসতে চলেছে নেট ফ্লিক্স। চার গল্প পরিচালনাতে থাকছে চার পরিচালক, জোয়া আখতর, অনুরাগ কাশ্যপ, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও করণ জোহর। ফলে এই ওয়েব সিরিজ নিয়ে বর্তমানে জল্পনা তুঙ্গে। 

টিজার প্রকাশ্যে আসার পরই মিলল প্রথম ঝলক। চার গল্পের সংমিশ্রণেই তৈরি এই টিজার এক কথায় হাড়হিম করে দেয়। টিজারে কোথাও জায়গা পেয়েছে মৃতদেহ, কোথাও মূল অংশ জুড়ে রয়েছে শিশুর আত্মা। সম্পর্ক, টানাপোড়েনের মাঝে সাদাকালো পর্দায় ফুঁটে উঠল এক ভয়াল চিত্র। নেটফ্লিক্সের সেই উপস্থাপনার দিকেই তাকিয়ে এখন দর্শকেরা। 

টুকরো গল্পের কোলাজ নিয়ে এর আগেও অনেক ছবি হয়েছে। কিন্তু কোথাও গিয়ে যেন এই ছবি চার পরিচালকের মধ্যে ঠাণ্ডা লড়াইয়ের মত ধরা দিল। কড়া টক্করে সামিল হওয়ার ফলেই তৈরি হচ্ছে এক সে বড়কর এক গল্প। যা জানুয়ারি মাসে ঝড় তুলবে ছবির দুনিয়ায়।