Asianet News BanglaAsianet News Bangla

সারা শরীর জুড়ে আঘাতের চিহ্ন! চাঞ্চল্যকর তথ্য সোনালি ফোগাটের ময়নাতদন্তের রিপোর্টে

সোনালীর ময়নাদন্তের রিপোর্টে দেখা যায়, শরীরের বিভিন্ন জায়গায় কোনও ভোতা কিছু দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে। তবে ঠিক কী ভাবে মৃত্যু হল সোনালীর তা তদন্ত সাপেক্ষ। 
 

The postmortem report of Sonali Phogat found multiple injuries on her body
Author
Kolkata, First Published Aug 25, 2022, 9:20 PM IST

বিজেপি নেত্রী সোনালী ফোগাটের ময়না তদন্ত রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য। শরীরের একাধিক জায়গায় মিলেছে আঘাতের চিহ্ন। গোয়া পুলিশের সিনিয়র কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছে বৃহস্পতিবার সোনালী ফোগাটের রহস্যমৃত্যুতে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায়  খুনের মামলা রুজু করা হয়েছে। তিনি আরও জানান সোনালী ফোগাটের হত্যাকাণ্ডে তাঁর দুই সঙ্গী সুধীর সাগওয়ান এবং সুখবিন্দর ওয়াসিকেই প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। 
উল্লেখ্য, গতকালই সোনালী ফোগটের ভাই রিংকু সুধীর ও সুখবিন্দরের নামে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে সোনালীর দেহ ময়নাতদন্তের জন্য  গোয়া মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। 
সোনালীর ময়নাদন্তের রিপোর্টে দেখা যায়, শরীরের বিভিন্ন জায়গায় কোনও ভোতা কিছু দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে। তবে ঠিক কী ভাবে মৃত্যু হল সোনালীর তা তদন্ত সাপেক্ষ। 
গত ২৩ অগাস্ট মঙ্গলবাল সকালে হৃদরোগে আক্রান্ত মৃত্যু হয় অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালী ফোগাটের। অজুনা পুলিশকে সোনালীর বোন জানিয়েছেন খাবার খাওয়ার পর আচমকাই অসুস্থবোধ করতে থাকে সোনালী। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় সোনালীর। অভিনেত্রীর রহস্যমৃত্যু ঘিরে ক্রমেই দানা বাঁধতে থাকে সন্দেহ। সন্দেহের তির মূলত যায় সোনালীর বোনের দিকেই। অবশেষে ঘটনার একদিন পর ২৪ অগাস্ট অজুনা পুলিশ এই ঘটনাকে অস্বাভাবিক মৃত্যু হিসেবে মামলা গ্রহণ করে। 
প্রথমিক তদন্তে জানা যাচ্ছে, গত ২২ অগাস্ট গোয়া আসেন সোনালী। সেখানে অজুনা অঞ্চলের একটি হোটেলে ওঠেন তিনি। পরের দিন সকাল থেকেই অসুস্থবোধ করায় অবিলম্বে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

আরও পড়ুনমৃত্যুর ২৪ ঘন্টা পেরোনোর পর অস্বাভাবিক মৃত্যু হিসেবে ঘোষণা করল অজুনা পুলিশ, সন্দেহের তির সোনালীর বোনের দিকে

সোনালি ফোগাটকে শেষবার দেখা গিয়েছিল বিগ বস ১৪-এ  ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসে প্রবেশ করেছিলেন তিনি। তারপরে তিনি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন৷ অভিনেত্রীর সবচেয়ে কাছের মানুষ ছিল তাঁর মেয়ে। সোনাল ফোগাট ২০১৬ সালে টিভি সিরিজ 'এক মা জো লাখো কে লিয়ে বানি আম্মা'র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তারপরে তিনি একটি হরিয়ানভি চলচ্চিত্র, 'ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি'তে কাজ করেন। তিনি বেশ কয়েকটি পাঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিও-তেও কাজ করেছেন। তাকে শেষ দেখা গিয়েছিল একটি ওয়েব সিরিজ, 'দ্য স্টোরি অফ বদমাশগড়'-এ ২০১৯ সালে। সোনালি টিকটকেও খুব জনপ্রিয় ছিলেন।

আরও পড়ুন সোনালি ফোগাটের মৃত্যুতে খুনের মামলা রুজু করেছে গোয়া পুলিশ

Follow Us:
Download App:
  • android
  • ios