Asianet News BanglaAsianet News Bangla

দিশাতে মুগ্ধ টাইগারের ইনস্টাগ্রাম জুড়ে প্রেমিকার প্রশংসা তবে কী আদেও বিচ্ছেদ হয়নি তাদের

দিশা পাটানির প্রশংসায় পঞ্চমুখ টাইগার শ্রফ। হ্যাঁ অবাক হচ্ছেন তো? তবে এটা সত্যি। তাদের বিচ্ছেদের খবরের মাঝে এই প্রশংসা নিঃসন্দেহে খুব ভালো খবর। নিজেদের ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে দিশার প্রশংসা করেছেন টাইগার। দিশা অভিনীত সদ্য মুক্তি প্রাপ্ত এক ভিলেন রিটার্নস এর প্রশংসা করে স্টোরি পোস্ট করেছেন টাইগার। ট্যাগ করেছেন দিশাকেও।

Tiger is impressed with his girlfriend Disha says his Instagram post anbsd
Author
Kolkata, First Published Jul 30, 2022, 3:34 PM IST

দিশা পাটানির প্রশংসায় পঞ্চমুখ টাইগার শ্রফ। হ্যাঁ অবাক হচ্ছেন তো? তবে এটা সত্যি। তাদের বিচ্ছেদের খবরের মাঝে এই প্রশংসা নিঃসন্দেহে খুব ভালো খবর। নিজেদের ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে দিশার প্রশংসা করেছেন টাইগার। দিশা অভিনীত সদ্য মুক্তি প্রাপ্ত এক ভিলেন রিটার্নস এর প্রশংসা করে স্টোরি পোস্ট করেছেন টাইগার। ট্যাগ করেছেন দিশাকেও। দিশা পাটানি এবং টাইগার শ্রফ তাদের দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টেনেছেন বলে গুজব রটেছিল। কিন্তু সোশ্যাল মিডিয়ায় টাইগার শ্রফের সাম্প্রতিক পোস্টটি সম্পূর্ন অন্য ইঙ্গিত দিচ্ছে। বলিউড অভিনেতা দিশা পাটানি এবং টাইগার শ্রফের বিচ্ছেদ হয়েছে বলে শোনা গিয়েছিল। এমনকি তাদের বিচ্ছেদ নিয়ে কথা বলতে শোনা গিয়েছিল টাইগারের বাবা জ্যাকিকেও।


দিশা পাটানি এবং টাইগার শ্রফের সেই বিচ্ছেদের খবরে তাদের অনুরাগীরা খুব আঘাত পেয়েছিলেন। দিশা এবং টাইগারকে তাদের ভক্তরা অনেক ভালোবাসেন। তারা বলিউডের  অন্যতম সেরা রিয়াল লাইফ জুটি। যদিও তাদের সম্পর্কের স্ট্যাটাস সম্পর্কে কোনোদিনই তাদের কারও কাছ থেকে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ আসেনি। এখন যখন তাদের ব্রেক-আপ নিয়ে চারপাশে গুঞ্জন চলছে, তখনও তাদের থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই ব্রেক-আপ গুজবের মধ্যে, টাইগার শ্রফ সোশ্যাল মিডিয়ায় দিশা পাটানির জন্য একটি প্রশংসামূলক পোস্ট শেয়ার করেছেন। সোমবার ইনস্টাগ্রামে, টাইগার 'এক ভিলেন রিটার্নস'-এর পোস্টার শেয়ার করেছেন যেটিতে দিশা, জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া রয়েছে। 'কী একটি আকর্ষণীয় মুভি এবং পুরো কাস্টের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য অভিনন্দন বন্ধুরা,' তিনি তার পোস্টে দিশা সহ ছবিটির সমস্ত অভিনেতা এবং ছবির পরিচালক মোহিত সুরিকে ট্যাগ করে লিখেছেন৷ পোস্টটি দিশা তার ইনস্টাগ্রাম স্টোরিতে পুনরায় শেয়ার করেছেন।

আরও পড়ুনঃ 

দিশা পটানির সেক্সি এক্সপ্রেশনে কাবু নেট দুনিয়া!

টাইগার দিশার প্রেম নিয়ে এবার মুখ খোলেন টাইগারের বাবা জ্যাকি কী বলেন তিনি

গান ভালো না গাইলেও প্রশংসা করতে হবে ! ইন্ডিয়ান আইডলের পর্দা ফাঁস করেছিলেন সুনিধি চৌহান

মজার বিষয় হল, টাইগার শ্রফের মা আয়েশা শ্রফও তার ইনস্টাগ্রাম স্টোরিতে দিশা পাটানির প্রশংসা করেছেন। তিনিও ছবিটির একটি পোস্টার শেয়ার করেছেন এবং দিশার অভিনয় সম্পর্কে লিখেছেন। সেই স্টোরিটিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিশা। তাদের ব্রেক আপের গুঞ্জনের মধ্যে এই প্রশংসা তাদের ব্রেক আপের খবরটিকে নিয়েই সন্দিহান করে দিয়েছে। যদি সত্যিই তাদের বিচ্ছেদের খবর মিথ্যে হয়ে থাকে তবে তা তাদের অনুরাগীদের অনেক খুশি করবে। টাইগার শ্রফকে শেষ দেখা গিয়েছিল হিরোপান্তি ২এ, সেখানে তার বিপরীতে অভিনেতা তারা সুতারিয়াকে দেখা গিয়েছিল। অন্যদিকে, দিশা পাটানি-অভিনীত 'এক ভিলেন রিটার্নস'এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন প্রায় ৬ কোটি টাকা।

Follow Us:
Download App:
  • android
  • ios