৬৫তম ফিল্মফেয়ার অনুষ্ঠিত এবার মুম্বইতে অনুষ্ঠিত হয়নি। প্রথমবার মুম্বইয়ের বাইরে অনুষ্ঠিত হয়েছে আসামের রাজধানী গুয়াহাটিতে। ১৫ ফেব্রুয়ারি ২০২০ শনিবার অনুষ্ঠিত বি-টাউনের এই জাক-জমক অনুষ্ঠানে ছিল তারকাদের মেলা। ফিল্মফেয়ার ২০২০ সেরার তালিকা প্রকাশিত হয়েছে ইতিমধ্যেই। এমন একটি অনুষ্ঠানে উপস্থিত থাকেন বলিউডের ছোট থেকে বড় সারির সমস্ত অভিনেতা অভিনেত্রীরা। এই অনুষ্ঠানে খুব স্বাভাবিকভাবেই উপস্থিত থাকার কথা বলিউডের ভাইজানের। এই আশা নিয়েই গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক্স স্টেডিয়ামের বাইরে উপস্থিত হয়েছিলেন সলমানে একনিষ্ঠ এক ফ্য়ান।

আরও পড়ুন- ৬৫তম ফিল্মফেয়ার বিজয়ীর তালিকা, সেরা পুরষ্কারগুলি গেল কার কার ঝুলিতে

ভাইজানের এই ভক্তের কীর্তি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সলমান খানের সঙ্গে দেখা করার জন্য ৫২ বছর বয়সী এই সলমান ভক্ত ৬০০ কিলোমিটার সাইকেল চালিয়েছেন। ভক্তের নাম ভূপেন লিকসন, তিনসুকিয়া জেলার জাগুনের বাসিন্দা তিনি। ভাইজান-এর সঙ্গে একবার দেখা করার জন্য ৮ ফেব্রুয়ারি শনিবার যাত্রা শুরু করেছিলেন। টানা ৬ দিন সাইকেল চালিয়ে তিনি ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার গুহায়াটি পৌঁছান। সলমানের ছবি সঙ্গে করে নিয়েই এই সাইকেল যাত্রা শুরু করেছিলেন তিনি।

আরও পড়ুন- বিগবস সিজন ১৩-এর 'মোস্ট এগ্রেসিভ ম্যান', রইল সিদ্ধার্থ সম্পর্কে ১০ অজানা তথ্য

তবে সলমানের এই ভক্ত মোটেও একজন সাধারণ মানুষ নয়। ভূপেন লিকসন নিজেই একজন ইন্ডিয়া বুক অফ রেকর্ডধারী। ২০১৩ সালে সাইকেলের হ্যান্ডেল না ধরে টানা ১ ঘন্টা সাইকেল চালিয়ে তিনি বুক অফ রেকর্ডসে নিজের জায়গা করে নেন। আর ভাইজানও সাইকেলিং পছন্দ করেন। সলমানের সাইকেলিং এর দৃশ্য বারবার প্রকাশ্যে এসেছে। সাইকেল নিয়েই শ্যুটিং সেটে যেতে পছন্দ করেন ভাইজান। ভূপেনও তাই সলমানের সঙ্গে দেখা করার জন্য সাইকেল করেই পৌঁছে গিয়েছেন গুয়াহাটিতে। তবে শেষমেশ পছন্দের তারকার সঙ্গে তাঁর দেখা হয়েছে কি না তা এখনও জানা যায়নি।