শেষ দফার ভোটের আগের দিন কেদারনাথে গিয়ে পুজো অর্চণা করে এসেছেন নরেন্দ্র মোদী। তার পরে একটি গুহায় কাটিয়েছেন এক রাত। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে গায়ে গেরুয়া বস্ত্র ও চোখে চশমা দিয়ে চোখ বুজে ধ্যানে বসেছেন মোদী। কেদারনাথে ধ্যানমগ্ন মোদীকে এবার মজা করে অনুকরন করলেন অভিনেত্রী তথা লেখিকা টুইঙ্কল খন্না। 

টুইঙ্কল খন্না একটি টুইট করেন। টুইটের ছবিতে দেখা যাচ্ছে, চোখে রোদ চশমা পরে ধ্যানরত অবস্থায় বসেছেন টুইঙ্কল। ক্যাপশনে লিখেছেন, ধ্যানতর অবস্থার ফোটোগ্রাফি, কখন কোন পোজ দিতে হবে, তা নিয়ে আমি একটি ওয়র্কশপ করছি। আপনারা আসবেন। আমার মনে হচ্ছে, ওয়েডিং ফোটোগ্রাফির পরে এটাই একটা বড় ব্যাপার হতে চলেছে। 

 

 

টুইঙ্কলের টুইটটি স্পষ্টই বলে দিচ্ছে, তিনি মোদীকে ব্যঙ্গ করতেই এই ছবি পোস্ট করেছেন। এমনিতেও বিভিন্ন বিষয়ে ব্যঙ্গ করে লিখতে পারদর্শী অক্ষয় পত্নী। তা নিয়ে নিজের একটি ব্লগও রয়েছে টুইঙ্কলের। 

এর আগেও মোদীকে নিয়ে ব্যঙ্গ করেছেন টুইঙ্কল। তবে টুইঙ্কলের এই টুইট যে খোদ নরেন্দ্র মোদীর চোখেও পড়বে তা বলাই বাহুল্য। এপ্রিলে অক্ষয় কুমার মোদীর একটি অরাজনৈতিক সাক্ষাৎকার নিয়েছিলেন। সেখানেই মোদী বলেছিলেন তিনি টুইঙ্কলের সমস্ত পোস্ট ফলো করেন। এমনকী মোদী এও বলেছিলেন, স্বামীর উপরে হওয়া রাগগুলি তাঁর উপরে নাকি বের করেন টুইঙ্কল। 

সোশ্যাল মিডিয়ায় মোদীর ধ্যান নিয়ে টুইঙ্কলের এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। এর পরেই পাল্টা ট্রলের শিকার হন টুইঙ্কল নি়জে। কেউ বলেন, কোনও কাজ নেই বলে এভাবে মিডিয়ার সামনে আসতে চাইছেন তিনি। আবার মোদীবক্তরা প্রধানমন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করায় বেজায় চটে গিয়ে নানা মন্তব্য় করেন। যদিও সেই সবে মোটেই কর্ণপাত করছেন না প্রাক্তন অভিনেত্রী।