অনেক দিন ধরেই ঘরবন্দি সকলে। এমন অবস্থায় মাঝে মধ্যেই ভালোমন্দ খাওয়ার মন করছে। তবে মন চাইলেই তো আর হবে না। ঘরের বাইরে যাওয়া একেবারে নিষেধ। আর বাঙালি মানেই যে ভোজনরসিক তা আর আলাদা করে বলার বাকি রাখে না। করোনা ভাইরাস হোক বা লকডাউন বাঙালি খাওয়ার পেলে আর কারও ধার ধারে না। এমন পরিস্থিতিতে দোকান খোলা না থাকলে কি হবে বাড়িতেই তৈরি হচ্ছে যাবতীয় মন পসন্দ খানা। নেট দুনিয়ার দৌলতে এমন বহু রেসিপি সামনে এসেছে যার ফলে এই লকডাউনে বাড়িতে জিলিপি থেকে ডালগোনা সব হিট। 

আরও পড়ুন- লকডাউনে স্বাস্থ্যকর পানীয়, সকালে নিয়ম মেনে প্রতিদিনের ডায়েটে থাক এই শরবত

তব এর মধ্যেই এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা নজর কড়েছে তাবড় তাবড় সেলিব্রিটিদেরও। বাড়িতেই চোখের পলকে তৈরি হচ্ছে গুলাবজামুন। তাও আবার এত সাধারণ সমস্ত উপকরণ দিয়ে। ভাবলে অবাক লাগবে এই ভিডিও ইতিমধ্যেই প্রায় কয়েক মিলিয়ন বার দেখা হয়েছে। গুলাবজামুন তৈরি করতে হয়তো আপনিও সিদ্ধহস্ত। তবে এই সহজ পদ্ধতিটি কি জানা ছিল আপনার! দেখে নিন ভিডিওটি-

@yasminali77

#####

♬ DIL DOOBA - AMITABH BACHCHAN,AKSHAY KUMAR,AISHWARYA RAI,AJAY DEVGAN

সারা বিশ্বে অত্যন্ত জনপ্রিয় বাঙালির মিষ্টি খাওয়ার কথা। আর লোভনীয় পদ যদি বাড়িতেই বানিয়ে নেওয়া যায় তাহলে তো আর কথাই নেই । এই মিষ্টির স্বাদ পায়নি এমন বাঙালি খুঁজে পাওয়া দায়। অসুস্থতার কারন বাদ দিলে এই মিষ্টি পছন্দ করেন না এমন মানুষও খুঁজে পাওয়া বিরল। তাই আর দেরি না করে বাড়িতেই বানিয়ে নিন পান্তুয়া বা গুলাবজামুন যা আপনি বলতে পছন্দ করেন।